Asianet News BanglaAsianet News Bangla

Salman Khan House: বাড়ি ভাড়া দিয়েছেন সলমন খান, জানেন ভাইজানের বাড়িতে থাকতে গেল কত টাকা লাগবে

বান্দ্রা গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের দীর্ঘ দিনের বাসিন্দা সলমন। এই বাড়ি থেকেই একের পর হিট চিত্রনাট্য় লিখেছেন সেলিম খান। কিন্তু তাও রিয়েল এস্টেট ব্যবসায়ী রীতিমত আগ্রহী সলমন।

salman khan rents out bandra apartment for rs 95000 pre month says a report bsm
Author
Kolkata, First Published Dec 17, 2021, 7:30 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

তিন দশকের বেশ সময় ধরে বলিউটডে রাজ করছেন সলমন খান (Salman Khan)। দীর্ঘ অভিনয় জীবনে উপার্জনও করেছেন প্রচুর টাকা। কিন্তু তারপরেই বলিউড ভাইজান নিজের একটি বিশালবহুল অ্যাপাটমেন্ট (Apartment)ভাড়া দিয়েছেন। আপনি কি থাকতে চান সলমান খানের বাড়িতে।  জানেন, ভাইজানের বাড়িতে থাকতে গেলে মাসে কতটাকা করে গুণতে হচ্ছে ভাড়াটিয়াকে। জানলে চোখ কপালে উঠবেই। মাসে দিতে হচ্ছে নগদ ৯৫ হাজার টাকা। প্রতি বছর টাকার অঙ্ক বাড়বে বলেও লেখা রয়েছে চুক্তিপত্রে। 

বান্দ্রা গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের দীর্ঘ দিনের বাসিন্দা সলমন। এই বাড়ি থেকেই একের পর হিট চিত্রনাট্য় লিখেছেন সেলিম খান। কিন্তু তাও রিয়েল এস্টেট ব্যবসায়ী রীতিমত আগ্রহী সলমন। ঘনিষ্টদের কথায় অভিনয়ের পাশাপাশি জমি বাড়ি সংক্রান্ত ব্যবসাতেও বেশ কিছু টাকা লগ্নি করেছেন সলমন। বেশ কয়েকটি বাড়ি ও জমি কিনেছেন তিনি। তারই একটা এবার ভাড়া দলেন সলমন খান। 

বান্দ্রার শিব অস্থান হাইটস নামে একটি বহুতলের ১৪ তলায় রয়েছে সলমনের সেই অ্যাপার্টমেন্ট। সলমনের ফ্ল্যাটটি ৭৫৮ স্কোয়্যারফিটের। একটি প্রতিবেদনে বলা হয়েছে ৬ ডিসেম্বর থেকে এই ফ্ল্যাটটি ভাড়া দিয়েছেন তিনি। আয়ুস দুয়া নামের এক ব্যক্তির সঙ্গে ৩৩ মাসের ভাড়ার চুক্তি হয়েছে তাঁর। ভাড়া নেওয়ার জন্য আগাম হিসেবে তাঁকে দিতে হয়েছ ২ লক্ষ ৮৫ হাজার টাকা। এখানেই শেষ নয়, বছর প্রতি ভাড়ার অঙ্ক পাঁচ শতাংশ করে বাড়বে বলেও চুক্তি করা হয়েছে। যাই হোক একটি সম্পত্তি থেকেই ভাইজান মাসে লক্ষ টাকা উপার্যন করতে পারছেন। 

মুম্বই শহরে একাধিক সম্পত্তি রয়েছে সলমন খানের। তিনি শুধু ভাড়া দেন এমনটা নয়। সলমন খান ভেঞ্চারস প্রাইভেট লিমিটেডের নামে ৮ লক্ষ ২৫ হাজার টাকায় একটি ডুপ্সে ভাড়া নিয়েছেন তিনি। মাকবা হাইটসের ১৭-১৮ তলা জুড়ে রয়েছে এই ডুপ্লে। এছাড়াও তাঁর একটি বাগানবাড়ি রয়েছে পানভেলে। প্রথম দফায় লকডাউনের সময় সেখানেই সপরিবারে ছিলেন তিনি। লকডাউনের দিনগুলিতে সেখানে চাষাবাদের ছবি রীতিমত ভাইরাল হয়েছিল সলমন খানের। 

তবে সলমন খান একাধিক সম্পত্তি কিনলেও তিনি এখনও পর্যন্ত থাকেন তাঁর বাবা মায়ের সঙ্গে। পরিবারের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন তিনি। সময় সুযোগ পেলেই পরিবারের সদস্যদের সঙ্গেই বেরিয়ে পড়েন আউটিংএ। অনেক সময় শ্যুটিং-এও খান পরিবারের সদস্যরা সঙ্গী হন  সলমনের। 

Follow Us:
Download App:
  • android
  • ios