সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়তই ভক্তদের জন্য নানা খবর নিয়ে হাজির হন ভারত অভিনেতা। কখনও কেবলই ফিটনেস ফান্ডা, কখনও আবার বলিউডের খবর, ভক্তের সঙ্গে নিত্য যোগাযোগ রাখতে তিনি বেশ পছন্দ করেন। তবে মাঝে মধ্যেই খবরের শিরোনামে উঠে আসা এই অভিনেতার পোস্টে বিভিন্ন সময় সচেতনতার ইঙ্গিতও থাকে। শনিবার তার সোশ্যাল পেজে শেয়ার করা ভিডিওতে চোখে পড়ল তেমনই এক বার্তা। প্রকাশ্যে আসার পরই ভাইরাল হল সেই ছবি।

এই ভিডিওতে দেখা গেল এক বাঁদরের মুখে জল তুলে দিচ্ছেন ভাইজান। সেই জল খেতে এক প্রকার নারাজ ছিল সেই বজরঙ্গী। বেশ কিছুক্ষণ সাধাসাধির পরও যখন লাভ হল না তখন প্লাস্টিকের বোতল সরিয়ে অন্য এক পাত্রে জল দেওয়া হয় তাকে। মুহূর্তে সেই জল খেয়েও নেয় বাঁদরটি। এই ঘটনার ভিডিওটি শেয়ার করে বলিউড ভাইজান লিখলেন- এই বজরঙ্গি ভাইজান প্লাস্টিকের বোতলে জল খান না। 

এই পোস্ট করার পরই তা নেটিজেনদের নজর কাড়ে। সমাজে পরিবেশের ভারসাম্য রক্ষা করাটা একান্ত প্রয়োজন, যা অনেক সময় আমাদের চোখ এড়িয়ে যায়। কমাতে হবে প্লাস্টিকের ব্যবহার। সেই দিকেই ভক্তদের নজর ঘোরালেন তিনি। প্লাস্টিকের বোতলে জল খাওয়া বর্জন করা প্রয়োজন। শরীরের স্বার্থের কথা মাথায় রাখার কথা মনে করিয়েদিলেন তিনি। তার জন্য বর্জন করা হোক প্লাস্টিকের বোতল।