গৃহবন্দি অবস্থাতেই সমস্ত তারকারাই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। আর এই লকডাউনে সকলেই গৃহবন্দি। করোনাকে রুখতে দ্বিতীয় দফায় লকডাউন শুরু হয়েছে। তেমনই ভাইজানও রয়েছেন সেই প্রথমসারির তালিকা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সলমন একের পর এক ভিডিও শেয়ার করেছেন যা মুহূর্তের মধ্যে দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে।  সম্প্রতি প্রকাশ্যে এসেছে এমনই এক ভিডিও যা মুহূর্তের মন ছুঁয়েছে নেটিজেনদের।

আরও পড়ুন-ইরফানকে ঈর্ষা করতেন নাসিরুদ্দিন, স্বীকার করলেই নিজেই...

সম্প্রতি ভিডিওটিতে দেখা গেছে খাবারের বস্তা হাতে নিয়ে ব্যস্ত রয়েছেন ভাইজান। তবে শুধু সলমন একা নন, তাকে এই কাজে সাহায্য করছেন জ্যাকলিন, ইউলিয়া সহ আরও অনেকে। পুরো চেন সিস্টেমের মধ্যে দিয়ে একে একে হাত বদল হয়ে খাবার উঠছে গাড়িতে। মানবিক সলমন-এর এই রূপ প্রকাশ্যে আসা মাত্রই নজর কেড়েছে নেটিজেনদের। দেখে নিন ভিডিওটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

@jacquelinef143 @vanturiulia @rahulnarainkanal @imkamaalkhan @niketan_m @waluschaa @abhiraj88

A post shared by Salman Khan (@beingsalmankhan) on May 3, 2020 at 8:50am PDT

 

আরও পড়ুন-যৌন জীবনে তার ফেভারিট পজিশন কী, খোলসা করেছিলেন আলিয়া...

লকডাউনে পানভেলের কোনও অসহায় মানুষ যাতে অভুক্ত না থাকে তার জন্যই এই উদ্যোগ নিয়েছেন ভাইজান। লকডাউনের জেরে পানভেলের ফার্মহাউসেই আটকে পরেছেন ভাইজান। লকডাউনের ঘোষণার আগেই গোটা পরিবারকে নিয়ে পানভেলের বাগানবাড়িতে গেছিলেন ভাইজান। লকডাউনের জেরে সেখান থেকে আর ফিরতে পারেননি। ১৫০ একর জমি জুড়ে বিস্তৃত সেই ফার্ম হাউসের মধ্যেই রয়েছে জিম, ট্রেক করার বিশেষ জায়গা।  লকডাউনের মধ্যে বান্ধবীদের নিয়ে বেশ  খোশমেজাজেই রয়েছেন ভাইজান। লকডাউনে একসঙ্গে দুই বান্ধবীর  সঙ্গে সময় কাটাচ্ছেন সলমন। সলমনের পানভেলের ফার্ম হাউসে আটকে রয়েছে জ্যাকলিন ফার্ণান্ডেজ।তবে শুধু ইউলিয়া বা জ্যাকলিনই নয়,  লকডাউনে একের পর এক ভিডিও পোস্ট করে বিনোদনের রসদ জোাগাচ্ছেন ভাইজান। যা কিনা মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হচ্ছে।