সলমন খান এবং জ্যাকলিন ফারন্যানডিজের নতুন গান তেরে বিনা ইতিমধ্যেই মুক্তি পেয়ে গিয়েছে নেটদুনিয়ায়। বিবাহিত জুটি হিসেবে গানটিতে অভিনয় করেছেন। সলমনের পানভেলের ফার্ম হাউজে শ্যুট করা হয়েছে ট্র্যাকটি। সেখানেই এডিট করে, রেকর্ড করেছেন সলমন। ভাইজানের ভক্তদের কাছে এ এক বিশেষ উপহার বলা যেতে পারে। এই সময় ভাইজানের ছবি মুক্তি পায়। তা আর লকডাউনের জন্য হল কই। নিজেদের ভক্তদের কখনই হতাশ করেন না সলমন। তাই তাদের জন্য অভিনেতার এই বিশেষ উদ্যোগ।

আরও পড়ুনঃপর পর চারটি কন্যাসন্তান, অভিশাপ মেনে ক্ষুব্ধ হয়েছিলেন নীতি-শক্তির বাবা

গানটির মধ্যে রয়েছে ছোট্ট আবেগে ভরা একটি গল্প। যেখানে সুখি দাম্পত্য জীবন কাটায় জ্যাকলিন এবং সলমন। প্রেম-ভালবাসায় পূর্ণ এই গল্পের মধ্যে রয়েছে ট্র্যাজিক ট্যুইস্ট। মিউজিক ভিডিওর শেষে দেখা যাবে জ্যাকলিন সন্তান জন্ম দেওয়ার পর মারা গিয়েছেন। সলমন ও জ্যাকলিনের সাত-আট বছরের মেয়ে এখন একমাত্র সাহারা বাবার। সলমনকে ঘুম থেকে সে তোলে কফি কাপ ধরিয়ে। মিষ্টি এই গল্প বেশ মনে ধরেছে দর্শকের। সলমন-জ্যাকলিনের রসায়ন তার সঙ্গে সলমনের গলায় গাওয়া গান এ যেন উপরি পাওনা ভক্তদের কাছে।

আরও পড়ুনঃআট বছর বয়সেই বলিউডে রাজ করার স্বপ্ন দেখেছিলেন আলিয়া, ভিডিও দেখে স্তম্ভিত সাইবারবাসী

তবে এই গান গাওয়া নিয়েই শুরু হয়েছে বিতর্ক। একাংশ নেটিজেনের মতে গানটিতে রয়েছে অটোটিউন। সলমন গেয়েছেন অটোটিউনের সাহায্যে। এমনই দাবি জানিয়েছে সেই একদল নেটিজেন। তাদের কথায়, অভিনেতাদের কাজ কেবল অভিনয় করা, তারা যদি সঙ্গীতশিল্পী হওয়ার চেষ্টা করেন তাহলে এভাবে অটোটিউনেরই প্রয়োজন পড়ে। এই ধরণের মন্তব্যে ক্ষোভে ফেটে পড়ছে সলমন ভক্তরা। তাদের কথায়, সলমন কোনও অটোটিউনের সাহায্যে গান করেননি। আপাতত ট্রোলার এবং ফ্যানদের মধ্যে শুরু জোরদার বিতর্ক।