Asianet News Bangla

আট বছর বয়সেই বলিউডে রাজ করার স্বপ্ন দেখেছিলেন আলিয়া, ভিডিও দেখে স্তম্ভিত সাইবারবাসী

  • অভিনেত্রী হওয়ার ইচ্ছা সেই আট বছর বয়স থেকে।
  • উচ্চাকাঙ্খী আলিয়া ভাটের ভিডিও এখন রীতিমত ভাইরাল নেটদুনিয়ায়।
  • ছোট্ট আলিার ক্যানডিডনেসে মুগ্ধ নেটিজেন।
Alia Bhatt decided to be an actress at the age of eight
Author
Kolkata, First Published May 12, 2020, 5:34 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

স্টারকিড হয়েও নিজের অভিনয় দক্ষতা বারে বারে প্রমাণ করেছেন আলিা ভাট। যে কোনও ধরণের ছবিতে ভিন্ন ধাঁচের অভিনয় করে মুগ্ধ করেছেন দর্শকদের। বাবা বলিউডের অন্যতম পরিচালক-প্রযোজক মহেশ ভাট, দিদি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পূজা ভাট, মা-ও অভিনেত্রী সোনি রাজদান। এই তিনজনের জনপ্রিয়তার সুযোগ নিয়ে স্টারকিড হয়ে বলিউডে পদার্পণ করেননি আলিয়া। বরং নিজের অভিনয় গুণে আজ তিনি বি-টাউনের সেরা অভিনেত্রীদের মধ্যে একজন।

আরও পড়ুনঃলকডাউনে মুক্তি সলমন-জ্যাকলিনের 'তেরে বিনা', ভাইজানের সুরের প্রতিভায় অটোটিউন, শুরু ট্রোলিং

গাল্লি বয় হোক বা রাজি অন্যদিকে আবার স্টুডেন্ট অফ দ্যা ইয়ার। প্রত্যেক ছবিতেই নিজের ভিন্নতার পরিচায় দিয়েছেন আলিয়া। তিনি যে কেবল নেপটিজমের প্রোডাক্ট নন তা বহু আগেই প্রমাণিত হয়েছে। এই অভিনয়ের পোকা ঠিক কোন সময় থেকে এসেছিল তাঁর জীবনে। এ প্রশ্ন করতেই আলিয়া প্রত্যেক সাক্ষাৎকারেই বলেছেন তিনি একদম ছোট্ট বয়স থেকেই অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখতেন। সুরেশ ওবেরয়ের রিয়্যালিটি শো জিনা ইসি কা নাম হ্যয়-তে এসে আট বছরের আলিয়া অভিনেত্রীর হওয়ার কথাই বলেছিলেন।

আরও পড়ুনঃআইনি বিপাকে মধ্যপ্রদেশের পুলিশ মনোজ যাদব, নেপথ্যে অজয় দেবগণ

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Bhatt Family Interview. . . .VC:- @aliaabhattdreamer . . @aliaabhatt @grish1234 @puneetbsaini @stylebyami @shnoy09 @priyanka.s.borkar @shaheenb @sonirazdan @yiannitsapatori @poojab1972 @maheshfilm @meghnagoyal1 @devika.advani @akansharanjankapoor @kripamehta93 @tanya.sg @adityaseal @tinala13 @neetu54 @karanjohar @riddhimakapoorsahniofficial @suniltalekar1977 Follow me :- @aliaabhattpics ❤️ . . . . Use :- #aliaabhattpics . #aliabhatt #alia #aliabhattfans #aliabhatthottest #aliabhattfc #salmankhan #shahrukhkhan #ranbirkapoor #ranveersingh #shraddhakapoor #sunnyleone #dishapatani #saraalikhan #katrinakaif #kareenakapoor #latestfashion #bollywood #hollywoodunlocked #deepikapadukone #takht #varundhawan #sanjaydutt #sanjubaba #sonakshisinha #sonamkapoor #instagram #sadak2 #kritisanon

A post shared by Alia 🌸 FAN PAGE (@aliaabhattpics) on May 7, 2020 at 6:06am PDT

 

ভিডিওটি এখন রীতিমত ভাইরাল নেটদুনিয়ায়। শো-টিতে সোনি রাজদান এবং মহেশ ভাট অথিতি হিসেবে এসেছিলেন। সেখানে উপস্থিত ছিলেন পূজা, শাহিন এবং আলিয়া। সেখানে সুরেশ ওবেরয় আলিয়াকে জিজ্ঞেস করেন তিনি বড় হয়ে কী হতে চান। নিমেষের মধ্যে আলিয়া উত্তর দিলেন অভিনেত্রী। সুরেশ ওবেরয় তা শুনে বেশ খুশি হন। আলিয়ার এই ভিডিও নেটদুনিায় রীতিমত ভাইরাল। যেখানে অভিনেত্রীর ভক্তরা কমেন্ট করেছেন যে আলিয়া বেশ ছোট বয়স থেকে অভিনয়ের শিক্ষা নিয়েছেন বাড়ি থেকেই তাই আজ তিনি একজন দক্ষ অভিনেত্রী হয়ে উঠতে পেরেছেন।

Follow Us:
Download App:
  • android
  • ios