ভাইজান মানেই উন্মাদনা। বরাবরই ফ্যানেদের নতুন নতুন চমক দিতে ভালোবাসেন ভাইজান। তার সেই চমক দেখার জন্য সারাবছর মুখিয়ে থাকে গোটা ভক্তকূল।  দর্শকদের মন রাখতে যা যা সম্ভব সবটাই তিনি উজার করে করেছেন। একের পর এক ছবি উপহার দিয়ে তিনি দর্শকমন জিতে নিয়েছেন। তবে এবারের চমকটা বেশ জমাটি।  লকডাউনের মধ্যেও ফ্যানেদের জন্য নয়া চমক নিয়ে হাজির হয়েছেন ভাইজান। সম্প্রতি খুব শীঘ্রই নিজের ইউটিউব চ্যানেল নিয়ে হাজির হতে চলেছেন ভাইজান। নিজের স্বেচ্ছাসেবী সংস্থার নামানুসারেই ইউটিউব চ্যানেলের নাম দিয়েছেন 'বিইং সলমন খান'।

আরও পড়ুন-ফের বলিউড তারকার পরিবারে করোনার থাবা, বাড়ছে দুশ্চিন্তা ...

নিজের অভিনব ভাবনা থেকেই এই চ্যানেল খোলার সিদ্ধান্ত নিয়েছেন সলমন। চ্যানেলের প্রতিটি কনটেন্টে থাকবে অভিনবত্বের ছোয়া। ব্যক্তিগত জীবন থেকে  শরীরচর্চা,লকডাউনের অবসর সময় কাটানোর মুহূর্তে সবকিছুই তুলে ধরবেন 'বিইং সলমন খান'-এ। ফ্যানেদের  সঙ্গে যোগাযোগ আরও বাড়ানোর জন্যই এই স্ট্র্যাটেজি বানিয়েছেন ভাইজান। খুব শীঘ্রই অফিশিয়ালি ইউটিউব চ্যানেলের ঘোষণা করবেন বলে জানিয়েছেন অভিনেতা।



আরও পড়ুন-করোনা-কে পাল্লা দিয়ে লকডাউনের শিকার ২০০, লাভ-ক্ষতির মাপতে গেলে ধরতেই হবে এই হিসাব...

আরও পড়ুন-করোনা মোকাবিলায় 'ফুলমার্কস' পাননি মোদী, অক্সফোর্ড-এর জবাবে মুখ পুড়ল বিজেপি-র...

বরাবরই পরিবারের সঙ্গে সময় কাটাতে ভালবাসেন সলমন খান। আর এই লকডাউনে পরিবারের কাছে আরও বেশি করে থাকতে চান অভিনেতা। লকডাউনের ঘোষণার আগেই গোটা পরিবারকে নিয়ে পানভেলের বাগানবাড়িতে গেছিলেন ভাইজান। লকডাউনের জেরে সেখান থেকে আর ফিরতে পারেননি। ১৫০ একর জমি জুড়ে বিস্তৃত সেই ফার্ম হাউসের মধ্যেই রয়েছে জিম, ট্রেক করার বিশেষ জায়গা। লকডাউনে একের পর এক ভিডিও পোস্ট করে বিনোদনের রসদ জোাগাচ্ছেন ভাইজান। সম্প্রতি একটি মজার ভিডিও পোস্ট করেছিলেন ভাইজান যা দেখা মাত্রই চক্ষু চড়কগাছ হয়েছে  নেটিজেনদের। পোস্ট করা ভিডিওটিতে নিজের প্রিয় ঘোড়া সাকাব-কে ঘাসা পাতা খাওয়াচ্ছিলেন ভাইজান। তারপর নিজেও সেই ঘাস-পাতা চিবোতে শুরু করে দিলেন সলমন। আর এই ভিডিওই নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেছেন অভিনেতা। মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও।