কিং খানের পর এবার প্রকাশ্যে এলো সলমন খানের ছবি। নিজেই সোশয়্যাল মিডিয়ায় শেয়ার করলেন ভাইজান। আজ ঈদ, সেই উপলক্ষ্যেই ভক্তদের শুভেচ্ছা্ জানাতে বাড়ির বারান্দায় হাজির হলেন সলমন। ভক্তদের ভির ও উৎসাহ এই ছিল চোখে পরার মতন। তিন মিনিটের দর্শনে সেলফি, ছবির বন্যা বয়ে গেল সকলের মধ্যে। সাদা কুর্তা পাঞ্জাবীতে সলমন খানকে বেশ লাগল এই দিন।

মুখের হাসিতেই প্রকাশ পেল সমলন খানের ঈদ এবছর একটু বেশিই খুশিতে কাটছে। কারণটা আর আলাদা করে বলে দেওয়ার অপেক্ষা রাখে না। আজই মুক্তি পেয়েছে ভাইজানের নতুন ছবি ভারত। যা একপ্রকার বক্স অফিসে আলোড়নের সৃষ্টি করেছে। একাই মাঠে নেমে এই বছর ঈদে ব্যাটিং করলেন সলমন খান। যার প্রভাব নজরে এলো বক্স অফিসে। প্রথম দিনেই ৪৪ কোটি টাকা সংগ্রহ করল ভারত। সলমন-ক্যাটরিনা ম্যাজিকে মুগ্ধ দর্শকের মধ্যে প্রবল উত্তেজনার সঞ্চার হয়েছিল আগে থেকেই। তারই প্রতিফলণ ঘটল এই দিন।

২০১৯ সালের বিগ ওপেনিং দিল ভারত। প্রথম দিনে বক্স অফিস সংগ্রহে এগিয়ে রইল ভারত। প্রথম তিন দিনেই ছাড়াতে পারে একশো কোটি, এমনটা অনুমান করছেন বিশেষজ্ঞরা। ফলেই এই দিন ফ্যানেদের প্রতি একটু বেশিই প্রসন্ন হলেন সাল্লু ভাই। সকলকে ঈদের শুভেচ্ছা জানানোর সঙ্গে সঙ্গে তার চোখে মুখে ফুঁটে উঠল ছবির সাফল্যের জন্য সন্তুষ্টিও।