গত শনিবার ছিল বলিউড বাদশা শাহরুখের জন্মদিন। রাত বারোটা থেকেই  শাহরুখকের সকল অনুরাগীরা তাদের ভালবাসা ও শুভেচ্ছা জানান। আর সেই তালিকায় ছিলেন সলমন খানও। একেবারেই অভিনব কায়দায় সলমন, শাহরুখকে জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য় ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Happy bday khan Saab. . Hamare industry ka king khan @iamsrk

A post shared by Chulbul Pandey (@beingsalmankhan) on Nov 2, 2019 at 12:38pm PDT

 

আসলে সম্প্রতি 'দাবাং' ছবির সূত্রে হায়াদ্রাবাদে ছিলেন  সলমন খান। সলমানের সঙ্গে ছিলেন সোনাক্সি সিনহা, ডেইসি শাহ, সোহেল খান, মণীশ পাল এবং জ্য়াকলিন ফার্নান্ডেজ । আর তারপরই তারা তাদের প্রিয় শাহরুখকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য় সবাই একসঙ্গে বার্থ ডে সং পর্যন্ত করেন।  'ভাইজান' সলমন খানকে শাহরুখের চেনা রোমান্টিক পোজে শুভেচ্ছা জানাতে দেখা যায়।

আরও পড়ুন, চুলবুল পান্ডে নয়, ইদের মরশুমে বাজিমাত করতে ফ্লোরে পা রাধে-র

এখানেই শেষ নয়, ইনস্টাগ্রামের ওই  ভিডিওতে একেবারে শেষটায়,  শাহরুখ তার ফোন না ধরায় মজা করেই অভিযোগ করেন সলমন খান। শাহরুখের উদ্দেশ্য়ে বলেন, 'আবে তুঝে ফোন কিয়া থা, ফোন তো উঠালেতে মেরা'। সঙ্গে সোনাক্সি সিনহা মজা করে যোগ করেন 'ভেরি ব্য়াড  ভেরি ব্য়াড'। সলমনের এই আন্তরিক শুভেচ্ছা পেয়ে শাহরুখ ভীষন ভাবেই খুশী হন। খুব দ্রুতই তিনি এর উত্তর দেন। শাহরুখ ধন্য়বাদ জানিয়ে বলেন তিনি সলমনকে খুব মিস করছেন। সঙ্গে আরও একটি হৃদয় ছুঁয়ে যাওয়া কথা বলেন শাহরুখ। তিনি জানান, যে শহরে  সলমনরা এখন আছেন, সেই হায়াদ্রাবাদ শহরটা শাহরুখের মায়ের। তারপর শুভেচ্ছা আর ভালবাসার সঙ্গে বলেন তিনি অপেক্ষা করে আছেন বন্ধু সলমনের সঙ্গে আলিঙ্গনের জন্য়।

আরও পড়ুন, তার সিঙ্গল থাকার পিছনে অজয় দায়ী, কেন এ কথা বলেছিলেন টাবু