গৃহবন্দি অবস্থাতেই সমস্ত তারকারাই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। আর এই লকডাউনে সকলেই গৃহবন্দি। করোনাকে রুখতে দফায় দফায় শুরু হয়েছে লকডাউন । লকডাউনের জেরে পানভেলের ফার্মহাউসেই আটকে পরেছেন ভাইজান। লকডাউনের ঘোষণার আগেই গোটা পরিবারকে নিয়ে পানভেলের বাগানবাড়িতে গেছিলেন ভাইজান। লকডাউনের জেরে সেখান থেকে আর ফিরতে পারেননি। সম্প্রতি নিজের কোয়ারেন্টাইন জীবন রিয়্যালিটি শো-এর আকারে আনতে চলেছেন সলমন। 

আরও পড়ুন-'ভারত রত্ন' সম্মান দেওয়া হোক বলি অভিনেতা সোনু সুদ-কে, দাবি নেটিজেনদের...

সলমনের হোস্ট করা জনপ্রিয় রিয়্যালিটি শো যে চ্যানেলে দেখা যেত, সেই চ্যানেলেই এবার দেখা যাবে ভাইজানের কোয়ারেন্টাইন জীবন।  সলমনের শো-এর নাম 'হাউস অব ভাইজান'। শো-টির সঞ্চালনার দায়িত্বে থাকবেন ওয়ালুশকা ডিসুজা, যিনি নিজেও লকডাউনে সলমনের পানভেলের বাড়িতে রয়েছে। তবে তিনি একা নন, লকডাউনের মধ্যে বান্ধবীদের নিয়ে বেশ  খোশমেজাজেই রয়েছেন ভাইজান। লকডাউনে একসঙ্গে দুই বান্ধবীর  সঙ্গে সময় কাটাচ্ছেন সলমন। সলমনের পানভেলের ফার্ম হাউসে আটকে রয়েছে জ্যাকলিন ফার্ণান্ডেজ এবং ইউলিয়া ভান্তুর। এছাড়াও তার বোন অর্পিতা ও তার পরিবারও সলমনের ফার্ম হাউসে রয়েছেন।

আরও পড়ুন-গর্ভাবস্থার কথা গোপন করে ছবিতে শুটিং ঐশ্বর্যর, বিতর্কের রাশ টেনেছিলেন স্বয়ং অমিতাভ...

বিলাসবহুল আবাসন ছেড়ে পানভেলের ফার্ম হাউস। পুরো লকডাউনই সলমনের কেটেছে এখানে। প্রতি মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ অভিনেতা। একের পর এক ভিডিও শেয়ার করেছেন যা মুহূর্তের মধ্যে দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে।  রিল লাইফের প্রতিটা মুহূর্তকেও আরও জীবন্ত করে তুলতে চাইছেন ভাইজান। তাকে নিয়ে দর্শকমহলে উন্মাদনা সর্বদাই তুঙ্গে। আর সেই কথা মাথায় রেখেই এই রিয়্যালিটি শো-এর পরিকল্পনা সলমনের। খানিকটা বিগ বস-এর আকারে আসতে চলেছে সলমনের এই শো। যারা যারা সলমনের পানভেলের ফার্ম হাউসে রয়েছেন তারা সকলেই থাকবেন এই রিয়্যালিটি শো-তে। এছাড়াও লকডাউনের মধ্যেও তিনি থেমে নেই। নিজের ফার্মহাউসেই তেরে বিনা, পেয়ার করোনা, ভাই ভাই একাধিক গান রিলিজ করেছেন অভিনেতা।  লকডাউনে একের পর এক ভিডিও পোস্ট করে বিনোদনের রসদ জোাগাচ্ছেন ভাইজান। যা কিনা মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হচ্ছে। সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলও খুলেছেন ভাইজান। এছাড়াও লকডাউনে পানভেলের কোনও অসহায় মানুষ যাতে অভুক্ত না থাকে তার জন্যও খাদ্যসরবরাহ করেছেন ভাইজান।