বলি অভিনেতা সোনু সুদ। তার কথা নতুন করে আর কোনও বলার অপেক্ষা রাখে না। তিনিই যেন বাস্তবের নায়ক। মাত্র ৫৫০০ টাকা নিয়ে মুম্বইতে আসা ছেলেটিই যেন আজ পরিযায়ী শ্রমিকদের ভগবানের দূত। নিজের যথাসাধ্য সাহায্যের হাত বাড়িয়ে  পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়ে একের পর এক নজিরবিহীন কাজ করেই চলেছেন সোনু। তার একটাই লক্ষ্য, পরিযায়ী শ্রমিকরা যাতে ঠিকমতো নিজ নিজ বাড়িতে পৌঁছাতে পারে। ভিন রাজ্যের শ্রমিকদের বাড়ি ফেরানোর জন্য যা যা করণীয় সবটাই একাহাতে সামলাচ্ছেন অভিনেতা। ইতিমধ্যেই লকডাউন বাড়ার আশঙ্কার মধ্যেই তারা সকলেই বাড়ি ফেরার জন্য মরিয়া। তিনিও সেই উদ্দেশ্যকে সফল করতেই নয়া পদক্ষেপ নিয়েই চলেছেন। 

আরও পড়ুন-গর্ভাবস্থার কথা গোপন করে ছবিতে শুটিং ঐশ্বর্যর, বিতর্কের রাশ টেনেছিলেন স্বয়ং অমিতাভ...

শ্রমিকদের বাড়ি পৌঁছানোই শুধু নয়, তাদের প্রয়োজনীর খাদ্যদ্রব্য, জল, পিপিই কিট সব কিছুর ব্যবস্থা করেছেন অভিনেতা। তার এই সাহায্যে মুগ্ধ হয়েছে নেটিজেনরা। সকলেই তাকে কুর্নিশ জানিয়েছেন। তার এই পদক্ষেপে  নেটিজেনরা তাকে 'ভারত রত্ন'  তুলে দেওয়ার দাবি জানিয়েছেন। রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড হয়ে গিয়েছে সোনু সুদ ভারতরত্ন। নেটিজেনদের দাবি, যেভাবে তিনি অক্লান্ত পরিশ্রম করে চলেছেন তাতে এটা তার প্রাপ্য।

ভিন রাজ্যে আটকে থাকা পরিযায়ী শ্রমিকদের নিজের বাড়িতে পৌঁছে দিতে সোনুর এই মহান উদ্যোগে নেটিজেনরা সকলেই একজোট হয়ে তার প্রাপ্য সম্মানের আর্জি জানিয়েছেন, দেখে নিন পোস্টটি,

 

 

একজন সোনুকে থালাইভা আখ্যা দিয়েছেন। কেরালা থেকে ১৭০ জন ওডিশার বাসিন্দাকে বিশেষ বিমানে তিনি বাড়ি ফিরিয়ে দিয়েছেন, তাই এই অভিনেতাকে ভারত রত্ন দেওয়ার দাবি উঠেছে।

 

অন্য এক নেটিজেন জানিয়েছেন, সরকার যে কাজ করতে পারেননি সোনু তা করে দেখিয়েছন। দেখে নিন পোস্টটি।


পরিযায়ী শ্রমিকরা মাইলের পর মাইল হেঁটেই যাচ্ছে। বিভিন্ন জায়গায় ছড়িয়ে থাকা ভিন দেশের শ্রমিকদের বাড়ি ফেরাচ্ছেন সোনু সুদ।তার এই মহৎ কাজ প্রকাশ্যে আসতেই তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছে নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় ভরে গিয়েছে কমেন্টের বন্যা।