এক -এক করে বলিউডের নায়িকারা সকলেই সাত পাকে বাঁধা পড়ছে। অনুষ্কা শর্মা, সোনম কাপুর, দীপিকা পাডুকোন, প্রিয়ঙ্কা চোপড়া পর পরে বিয়ে করেছেন। শোনা যাচ্ছে খুব শীগগির বিয়ে করতে চলেছেন আলিয়া ভাটও। কিন্তু বাকি থেকে গিয়েছেন ক্যাটরিনা কাইফ। বিয়ে তো পরের কথা, ক্যাটরিনার রিলেশনশিপ স্টেটাসও দীর্ঘদিন ধরে সিঙ্গল। এবার তাঁর প্রাক্তন প্রেমিক সলমন খানই তাঁকে বিয়ে করার পরামর্শ দিলেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সলমন খানকে জিজ্ঞাসা করা হয়, অভিনেত্রী না হলে ক্যাটরিনা কাইফ কী হতেন। তখন সলমন উত্তর দেন, "ক্যাটরিনার বিবাহিত হয়ে সন্তানের সন্তানের জন্ম দেওয়া উচিত।"

সাক্ষাৎকারটিতে ক্যাটরিনাও ছিলেন। তিনি সঙ্গে সঙ্গে ‌বলেন, যে তাঁকে পেশার কথা জিজ্ঞাসা করেছেন উপস্থাপক। সলমন নিজের উত্তরে অনড় থেকে জবাব দেন, "বিয়ে এবং সন্তান পালনেও অনেক কাজ করতে হয়।" 

সম্প্রতি আর একটি চ্যাট শোয়ে ক্যাটরিনাকে তাঁর বিয়ের পরিকল্পনা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়। তখন তিনি বলেন, "জানি না। কোনও ধারণা নেই। জীবন খুবই আনপ্রেডিক্টেবল। আমরা জানি না কখন কী হবে।" তবে ক্যাটরিনা জানান, তিনি বিয়ে নামক প্রতিষ্ঠানে বিশ্বাস করেন। 

প্রসঙ্গত, এই মুহূর্তে বি-টাউনে গুঞ্জন, ভিকি কৌশলের সঙ্গে নাকি প্রেম করছেন ক্যাটরিনা। দুজনেই পরস্পরের প্রতি স্বাভাবিক ভালবাসার কথা বলেছেন সংবাদমাধ্যমের সামনে। তবে কেউই এই কথা স্বীকার করেননি যে তাঁরা সম্পর্কে রয়েছেন। 

এই মুহূর্তে ক্যাটরিনা ও সলমন দুজনেই 'ভারত'  ছবির প্রচার নিয়ে ব্যস্ত। ইদে মুক্তি পাচ্ছে এই ছবি।