কে মেনে নিতে পারে যে তাঁর প্রথম ছবির সহ অভিনেতা আর নেই- সাক্ষাৎকারে ভেঙে পড়লেন সঞ্জনা সাঙ্ঘি। দিল বেচারা ছবির মধ্যে দিয়েই বলিউডে তাঁর আত্মপ্রকাশ। প্রথম ছবি ছিল সুশান্তের বিপরীতে। বেশ মজার সঙ্গে হয় পুরো ছবির শ্যুটিং। কিন্তু সেই ছবি যখন মুক্তি পাবে তখন যে তা সাজা হয়ে দাঁড়াবে তা দুঃস্বপ্নেও ভাবেননি সঞ্জনা। সম্প্রতি এক সাক্ষাৎকারে সুশান্তকে নিয়ে আপেক্ষ প্রকাশ করলেন তিনি। 

আরও পড়ুনঃ প্রয়াত রচনা-ঋতুপর্ণার সহ অভিনেতা বিজয় মোহান্তি, বিনোদন জগতে শোকের ছায়া

সঞ্জনা জানান, ৬ জুন যখন মুক্তি পেল দিল বেচারা ছবির ট্রেলার, তখনও তিনি অপেক্ষাতে ছিলেন যে এই হয়তো ম্যাসেজ করবেন সুশান্ত। কিন্তু তিনি মেনে নিতে পারছেন না যে সুশান্ত আর নেই। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি শেয়ার করেছিলেন প্যারিসে শ্যুটিং-এর একাধিক দৃশ্য। সেখানেই দেখা গেল সুশান্তের চেনা খুশ মেজাজ লুক। সঞ্জনা জানান, তিনি অপেক্ষায় ছিলেন সুশান্ত তাঁকে বলবেন তুমি রকস্টার। 

 

 

সাধারণত শ্যুট ভালো হলেই সুশান্ত এই কথাটাই বলে থাকতেন সঞ্জনাকে। কিন্তু সঞ্জনা জানতেন না এই কথা তাঁর আর শোনা হবে না। যখনই আমি ভয় পেয়ে যেতাম, সুশান্ত আমায় জরিয়ে ধরতেন, হাটতে নিয়ে যেতেন। বোঝাতেন। আমাদের মধ্যে ছিল অনেক মিল, দুজনেই বই আর ছবি পছন্দ করতাম, কিন্তু সবটাই যে এভাবে শেষ হয়ে যাবে ভাবতেই পারেননি সঞ্জনা। সুশান্তের মৃত্যুর তদন্তে তাঁকে জেরা করা হয়, পরের দিনই মুম্বই ছাড়েন সঞ্জনা সাঙ্ঘি।