প্রয়াত ওড়িয়া অভিনেতা বিজয় মোহান্তি। ভুবনেশ্বরের এক বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন বর্ষীয়ান অভিনেতা। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭০ বছর। মে মাসে হৃদযন্ত্র বিকল হওয়ার দরুণ হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। কয়েক মাস আগে অস্ত্রপচারও হয়েছিল তাঁর। জুন মাসে হায়দরাবাদ থেকে ভুবনেশ্বর নিয়ে আসা হয় তাঁকে। হায়দরাবাদে নিজের মেয়ের কাছে ছিলেন তিনি। ডায়বেটিস সংক্রান্ত সমস্যাও ছিল তাঁর।

টলিউড অভিনেত্রীর রচনা বন্দ্যোপাধ্যায় তাঁর সঙ্গে কাজ করেছিলেন বেশ কিছু ছবিতে। নারী নুহেন তু নারায়ণী, ভাই হেলা ভাগারিতে তাঁদের একসঙ্গে অভিনয় করতে দেখা যায়। অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তও কথা দেইথিলি মা কু ছবিতে তাঁর সঙ্গে কাজ করেছেন। টুইটারে অভিনেতার প্রয়াণে শোকপ্রকাশ করেছেন ঋতুপর্ণা। 

 

 

লেখেন, "ওড়িশার বর্ষীয়ান অভিনেতা বিজয় মোহান্তি আমাদের মধ্যে আর নেই। ওনার পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। আমার প্রথম ওড়িয়া ছবিতে ওনার সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছিলাম। ওনার আত্মার শান্তিরা কামনা করি।" সময় বড় বলবান, নাগা ফাসা, শহরি বাগা, দাঙ্গা বালুঙ্গা, চাকা ভৌরির মত ছবিতে নিজের অভিনয় দক্ষতায় মুগ্ধ করেছিলেন বিজয় মোহান্তি।