শনিবার শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন অভিনেতা সঞ্জয় দত্ত। এদিন দুপুর থেকেই নিঃশ্বাস নিতে সমস্যা হচ্ছিল, এরপরই তড়িঘড়ি সিদ্ধান্ত নিয়ে তাঁকে ভর্তি ভর্তি করা হয় লীলাবতী হাসপাতালে। শ্বাসকষ্ট কোভিডের অন্যতম লক্ষণ, তাই ভর্তি করা মাত্রই তাঁর কোরান টেস্ট করানো হয়। তবে প্রাথমিক রিপোর্টে তা নেগেটিভ আসে। হাসপাতালে ভর্তির কয়েকঘণ্টার মধ্যেই ভক্তদের উদ্বিঘ্নতা কাটাতে নেটদুনিয়ায় হাজির মুন্নাভাই। 

আরও পড়ুূনঃ রান্নাঘরেও বউকে একা ছাড়েন না নিখিল, অন্দরমহলের ঝলক দেখালেন নুসরত

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সঞ্জয় দত্ত নিজেই জানালেন স্বাস্থ্যের খবর। সকলকে জানাতে চাই আমারস্বাস্থ্যের অবস্থা স্থিতিশীল। বর্তমানে ডাক্তারের পর্যবেক্ষণে আছি। কোভিড টেস্ট নেগেটিভ এসেছে। ডাক্তার, নার্স সকলের পরিষেবার আমি এক বা দুদিনের মধ্যেই বাড়ি পৌঁচ্ছে যাব। সঞ্জয় দত্তেরের এই পোস্ট এক কথায় স্বস্তি ফিরিয়েছে ভক্তদের মনে। বলিউডে একের পর এক তারকার অসুস্থতা বেজায় চিন্তার সৃষ্টি করছে বি-টাউনে। 

 

 

সঞ্জয় দত্তের শরীরের অবস্থা এখন স্বাভাবিক, তবে আবারও করানো হবে কোভিড টেস্ট। পাশাপাশি বেশ কিছু স্বাস্থ্যের পরীক্ষাও করে দেখা হবে তাঁর অন্য কোনও সমস্যা রয়েঠে কী না। উল্টোদিকে শনিবারই স্বস্তি ফিরেছে বচ্ন পরিবারে। টানা ২৯ দিন হাসপাতালে ভর্তি থাকার পর বাড়ি ফিরেছেন অভিষেক বচ্চন। বর্তমানে তাঁর স্বাস্থ্যের অবস্থা ভালো। যদিও এবার সকলের নজর মুন্না ভাইয়ের স্বাস্থ্যের খবর। আরোগ্য কামনাতে ভরছে নেট-দুনিয়ার পাতা।