বিটাউনে এখন বায়োপিকের ঝড়। ইতিমধ্যেই নরেন্দ্র মোদী জায়গা করে নিয়েছেন ছবির পর্দায়। এবার তাঁকে নিয়ে বিগ বাজেটের ছবি। প্রযোজনায় থাকছেন সঞ্জয়লীলা বনশালী। সম্প্রতিই ইনশাল্লাহ ছবির কাজ বন্ধ হওয়ায় বড়সড় ক্ষতির মুখ দেখতে হয়েছে সঞ্জয়লীলাকে। কিন্তু সেখান থেকে পিছিয়ে না পরে এবার বড় প্রজেক্টে হাত দিতে চলেছেন বনশালী।

বিস্তারিতঃ বলিউড অভিনেতার প্রতি একতরফা প্রেম, প্রকাশ্যেই মুখ খুললেন নোরা

মঙ্গলবার নরেন্দ্র মোদীর জন্মদিন উপলক্ষ্যেই প্রকাশ্যে এল এই খবর। মোদীর জীবনী নিয়ে ছবি তৈরি করবেন সঞ্জয়লীলা। তাঁর জীবনের ওঠা পড়া থেকে শুরু করে ঘাটপ্রতিঘাত, প্রতিটি অধ্যায় ছুঁয়ে যাবেন তিনি। ছবির নাম মন বৈরাগী। তবে পরিচালক নয়, প্রযোজক হিসেবে বনশালী নিজেই আগ্রহী হন এই ছবি বানাতে।

বিস্তারিতঃ নাচের পারিশ্রমিক ২ কোটি, এবার ঘরানা পাল্টে দীপিকাকে টেক্কা জ্যাকলিনের

কারণ হিসেবে নিজেই জানিয়েছেন সঞ্জয়লীলা, এই ছবির জন্য লেখা চিত্রনাট্য শোনার পরই এই সিদ্ধান্ত তিনি নিয়েছেন। যা পড়ার পর তাঁর মনে হয়ছিল বহু গবেষণা করে লেখা এই গল্প। যা তাঁকে নাড়া দিয়েছে। ফলে তড়িঘড়ি এই সিদ্ধান্ত নিয়ে নিলেন সঞ্জয়লীলা। ছবির পরিচালনা করছেন সঞ্জয় ত্রিপাঠী।

 

 

এখানেই শেষ নয়, মোদীজির জন্মদিন উপলক্ষ্যে সেই ছবির প্রথম লুকও প্রকাশ্যে নিয়ে এলেন অক্ষয় কুমার। নিজেই সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেন ছবির প্রথম পোস্টার। ছবিটি তৈরি করা হবে এক ঘন্টা সময়সীমায়। ফলে জন্মদিনে বিটাউন থেকে এক বড় উপহার পেলেন প্রধানমন্ত্রী তা আর বলার অপেক্ষা রাখে না।