Asianet News Bangla

বিপরীতে সলমন নয়, রণবীরকেই পেতে চলেছেন আলিয়া, বিটাউনে জোর জল্পনা

আলিয়ার বিপরীতে আর সলমন নয়

থাকতে পারেন রণবীর কাপুর

ছবি নিয়ে নয়া সিদ্ধান্ত নেওয়ার পথে বনশালি

শীঘ্রই শুরু হতে চলেছে ছবির কাজ

sanjaylila Banshali going to cast Ranbie kapoor place of Salman khan
Author
Kolkata, First Published Sep 6, 2019, 4:10 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সঞ্জয়লীলা বনশালির ছবি ইনশাল্লাহ থেকে সম্প্রতি সরে দাঁড়িয়েছেন সলমন খান। এই ছবিতে তাঁকে আর দেখা যাবে না। প্রকাশ্যেই সেই কথা জানিয়ে দিয়েছিলেন বলিউড ভাইজান। সেপ্টেম্বর মাস থেকেই শুরু হওয়ার কথা ছিল এই ছবির। চলতি বছর ইদেই এই ছবির কথা জানিয়েছিলেন সলমন খান। ভারত ছবি মুক্তির দিনই ইনশাল্লাহ ছবি মুক্তির দিনও ঘোষণা করেছিলেন তিনি। কিন্তু হঠাতই সরে দাঁড়ান তিনি।

বিস্তারিতঃ একটু বেশিই খোলামেলা শাহরুখ কন্যা, হট ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ট্রোল্ড

এই ছবির খবর প্রকাশ্যে আসার পর থেকেই প্রশ্নের মুখে পড়তে হয়েছিল আলিয়া ভাটকে। সলমন খানের বিপরীতে কেমন লাগবে তাঁকে, কতটা জমবে তাঁদের কেমিষ্ট্রি, উত্তরে আলিয়া জানিয়েছিলেন, বনশালি অনেক বেশি অভিজ্ঞ পরিচিলক, তিনি যখন এই সিদ্ধান্ত নিয়েছেন তখন তাঁর নিশ্চই কিছু ভেবেই স্থির করেছেন। কিন্তু সেই বিতর্কে আর বেশি দিন থাকতে হল না আলিয়াকে। 

বিস্তারিতঃ হৃত্বিক-বাণী-র অনবদ্য রসায়ন, ওয়ার ছবির গানে উষ্ণতা ছড়ালেন এই জুটি

ছবির প্লট মনের মতন হয়নি সলমনের। এমনই খবর রটেছিল বিটাউনে। তাই তড়িঘড়ি ছবির কাজ ছেড়ে বেড়িয়ে গেলেন সলমন খান। কিন্তু তৈরি হয়েগিয়েছে ছবির সেট। এই অবস্থায় বন্ধ থাকতে পারে না ছবির কাজ। তাই খোঁজ শুরু হল নতুন অভিনেতার। কিন্তু আলিয়ার বিপরীতে এই মুহুর্তে রণবীরের থেকে বেশি আর কাকেই বা দেখতে চাইবে দর্শক। ফলে তাঁকেই নাকি ছবিতে রাখতে চলেছেন পরিচালক। বিটাউনে জল্পনা জোর। 

Follow Us:
Download App:
  • android
  • ios