কিছুদিন পর পরই সোশ্যাল মিডিয়ায় বিতর্কে জড়িয়ে পড়েন এই তারকা কন্যা। কখনও তাঁর পোজ, কখনও তাঁর বন্ধু, পার্টিতে নাচ, কিংবা কখনও স্বল্প পোশাক, একাধিকবার নেটিজেনদের নজর কেড়েছেন সুহানা খান। শাহরুখ কন্যার সোশ্যাল মিডিয়ায় উপস্থিতি নিয়ে এবার নয়া ঝড়। 

আরও পড়ুনঃ হৃত্বিক-বাণী-র অনবদ্য রসায়ন, ওয়ার ছবির গানে উষ্ণতা ছড়ালেন এই জুটি

সম্প্রতিই একটি ছবি শেয়ার করেছেন সুহানা। তাঁর সোশ্যাল পেজে এই ছবি শেয়ার করা মাত্রই ট্রোল্ড হতে হয় তাঁকে। ছবিতে যেন একটু বেশিই গেখিয়ে ফেললেন তিনি। ফলেই কমেন্ট বক্স ভরে উঠল উপদেশে। পোশাক কীভাবে পরা উচিত, কখন কীভাবে পোজ দেওয়া উচিত। 

সবে মাত্র স্কুলের গণ্ডি পার করেছে সুহানা। এরই মধ্যে একাধিকবার প্রশ্নে মুখে পড়া। সুহানার পরিচয় বর্তমানে একটাই। তিনি শাহরুখ কন্যা। কিন্তু তার সত্বেও ভোগ ম্যাগাজিনে তাঁর কভার ছবি বেড়িয়েছিল। কেন তাঁকে দেওয়া হল এই সুযোগ তা নিয়েও একাধিকবার প্রশ্ন তোলা হয়। কয়েকদিন আগেই ক্রেডিট কার্ড নিয়ে সেলফি তুলেছিলেন তিনি। সেই সেলফিও যেন কাল হল। এবার খবরের শিরোনামে উঠে এল তাঁর পোজ দেওয়ার ধরন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Suhana khan (@suhana_khan_officiall) on Feb 5, 2019 at 10:01pm PST


হট ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় নজর কাড়ছেন কিংখানের মেয়ে। ফলে সেই ছবি দেখামাত্রই ট্রোল্ড হতে হল শাহরুখ কন্যাকে। কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে সুহানা অভিনীত একটি ছবির পোস্টার। ফলে এখনও সেভাবে লাইম লাইটে আসেননি তিনি। কিন্তু সেলেব কন্যা, জন্ম থেকেই স্পটলাইটের আওতায়।  তাই ছবি শেয়ার করে বিপাকে পড়তে হল তাঁকে।