সামনেই ছবির মুক্তি। কুলি নম্বর ওয়ান ছবির প্রমোশন নিয়ে এখন ব্যস্ত সারা। তারই মাঝে অক্ষয় কুমারের সঙ্গে আগামী ছবির শ্যুট নিয়ে ব্যস্ত হয়ে পড়েন সারা আলি খান। বর্তমানে আগ্রাতেই পাল্লা দিয়ে চলছে ছবির শ্যুট। একের পর এক ছবি সেট থেকে হয়ে উঠছে ভাইরাল। ধনুষ, সারা ও অক্ষয় জুটির এই ছবির শ্যুট নিয়ে একাধিক খবর এখন ভক্তমহলে। খুব কম সময়ের জন্যই ছবিতে বিশেষ ভুমিকায় দেখা যাবে অক্কিকে। 

আরও পড়ুন- প্রেসক্রিপশন ভুঁয়ো, প্রমাণ হলেই গ্রেফতার হবেন অর্জুন

সেই শ্যুটিং-এর মাঝেই ফাঁস হল এক মজার ভিডিও। শুদ্ধ হিন্দিতে আগ্রার চাজমহল ও শাহজানের সঙ্গে আলাপ করাতে গিয়েই বিপাকে সারা। তাঁর কবিতার ছন্দে বলা ভুমিকাতেই বিরোক্ত ও ক্লান্ত অক্ষয় কুমার। শেষে বাধ্য হয়েই সারা আলি বলে ফেলেন একটু হাসার কথা। উল্টে অক্ষয় কুমার চোখে মুখে হাত দিয়ে মাথা নিচু করে নেন। মুহূর্তে ছড়িয়ে পড়ে এই মজার ভিডিও। 

 

 

অক্ষয় মানেই এক ব্যালন্স চরিত্র। ক্যামেরার পেছনেও তিনি ততটাই মজার মানুষ যতটা তিনি ঝড় তোলেন ক্যামেরার সামনে। সাররা কথায় তাই এমন রিয়্যাকশন দিয়ে বসেন অক্কি, যা মুহূর্তে সৃষ্টি করে এক মজার আবহাওয়া। ভক্তরা এখন মজেছে সেই মজার ডিভিওতেই। শাহজান লুকে একাধিক ছবিও হয়েছে অক্কির ভাইরাল ইতিমধ্যেই।