বিটাউনে কান পাতলেই শোনা যাচ্ছে সইফ কন্য়া সারা আলি খান নাকি প্রেম করছেন। প্রেমিকের সঙ্গে নাকি এই মুহূর্তে তিনি হিমাচল প্রদেশে ছুটিও কাটাচ্ছেন।  করণ জোহরের ত্যাট শোয়ে এসে নিজেই সেই অভিনেতাকে ভালো লাগার কথা প্রকাশ্যে এনেছিলেন। সেই অভিনেতা হলেন পেয়ার কে পঞ্চনামা খ্য়াত কার্তিক আরিয়ান। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Cute couple ❤ #kartikaaryan #saraalikhan #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Jun 23, 2019 at 9:38pm PDT

 

কার্তিকের সঙ্গেই হিমাচল প্রদেশের আনাচে ঘুরে বেড়াচ্ছেন সারা। সেখানকার আঞ্চলিক পোশাক পরেও ছবি তুলছেন দুজনে। আর সে সব ছবিই পাপারাৎজিদের  দৌলতে এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তবে দুজনের রসায়ন যে ভক্তদের পছন্দ হয়েছে তা নিঃসন্দেহে বলাই যায়। কেউ লিখেছেন, এত কিউটনেস একসঙ্গে নেওয়া যাচ্ছে না। আবার আর এক ভক্ত লিখেছেন,  সেরা জুটি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#saraalikhan and #kartikaaryan ❤ in himachal @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Jun 23, 2019 at 5:33am PDT

 

কিছু ছবিতে সারাকে মাথায়ে হিমাচলি টুপি, কোথাও আবার স্কার্ফ বেঁধে বেরোতে দেখা যায়। হিমাচল প্রদেশেও যে তাঁদের ভক্তের সংখ্যা কম না তাও একটি ছবিতে স্পষ্ট।  ছবিটিতে দেখা যাচ্ছে ভক্তদের সঙ্গে ছবি তুলছেন সারা ও কার্তিক। গত ২০ জুন সারা ও কার্তিক শিমলার পথে রওনা দিয়েছেন। তবে ছুটি কাটাতে নয়। ইমতিয়াজ আলির লাভ আজ কাল ২ এর শ্যুটিং করতেই এই মুহূর্তে একসঙ্গে সময় কাটাচ্ছেন সারা। তবে দুজনের যে পরস্পরের প্রতি ভালো লাগা রয়েছে, তা আগেও জানিয়েছিলেন দুজনেই।