বলিউড অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি স্টারকিডদের নিয়েও নেটিজেনদের প্রবল আগ্রহ রয়েছে। কখন কোন খুনসুটিতে তারা মেতে রয়েছেন সেখান থেকে যেন চোখ সরে না পাপরাৎজির। যদিও 'গার্ল টু দ্য নেক্সট ডোর'-এর ইমেজ ঝেড়ে তিনি এখন 'হট সেনসেশন'। একের পর এক ছবি দিয়ে রাতারাতি নেটদুনিয়ার হট সেনসেশন হয়ে উঠেছেন পতৌদির নাতনি সারা আলি খান। বাবা, দাদুর পরিচয়ে নয়, সম্পূর্ণ নিজের দক্ষতায় নিজের আসন পাকিয়ে নিয়েছেন নবাবকন্যা। ওজন প্রায় ১০০ কেজি । সেই সময়কার একটি ভিডিও শেয়ার করে আবারও ভাইরাল হয়েছেন সারা আলি খান। 

আরও পড়ুন-ফের কাপুর পরিবারে ফিরছেন দীপিকা, টুইটে ঘোষণা অভিনেত্রীর...


যদিও এই প্রথম নয়, মাঝে মধ্যেই সারা নিজের বিভিন্ন পুরোনো দিনের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে, বন্ধুদের সঙ্গে বিমানে যাচ্ছেন সারা আলি খান।  বিমানের মধ্যে বসেই এই ভিডিওটি করেছেন সারা। বন্ধুরা যখন ঘুমোতে শুরু করেন তখনই ভিডিওটি করেছেন সারা। দেখে নিন সারার এই ভিডিওটি।

 

 

আরও পড়ুন-বিজেপির 'চামচা' আদনান, কটাক্ষের কড়া জবাব দিলেন গায়ক...

কিছুদিন আগেই ছোটবেলার ফিরে গিয়েছিলেন অভিনেত্রী সারা আলি খান। ছোটবেলার বিশেষ ছবি পোস্ট করে আবারও ভাইরাল হয়েছিলেন সারা। তবে এবার ছোটবেলা নয়, বরং বড়বেলার ভিডিও পোস্ট করে ভাইরাল হয়েছেন সারা। এখনকার সারা আর ভিডিওর সারাকে দেখে চেনা দায়।   কেদারনাথ ছবি দিয়ে বলিউডে  পা রেখে একের পর এক ছবিতে বাজিমাত করেছেন সারা। ইতিমধ্যেই ছিপছিপে চেহারায় নজর কেড়েচেন অভিনেত্রী। প্রতিদিন নিয়মিত শরীরচর্চা ও করেন তিনি।  শরীরচর্চার ছবিও শেয়ার করেন মাঝেমধ্যেই। আপাতত 'কুলি নম্বর ওয়ান' সিক্যুয়েলের শ্যুটিং শেষ করেছেন অভিনেত্রী।  এর পাশাপাশি 'লভ আজকাল টু'-এর প্রমোশন নিয়েও ব্যস্ত রয়েছেন অভিনেত্রী।