সম্প্রতি মুক্তি পেয়েছে 'ছপাক'। ছবি মুক্তি পাওয়ার আগে ছবি ঘিরে নানান আলোচনা, সমালোচনার মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে অভিনয় করে ভূয়সী প্রশংসা কুড়িয়েছেন। কিন্তু ছবিকে কেন্দ্র করে যতটা উত্তেজনার পারদ চড়েছিল ততটাও বক্স অফিস বাজিমাত করতে পারেনি এই ছবি। তবে  দীপিকার অভিনয়ে প্রশংসায় পঞ্চমুখ বলি মহল থেকে সমালোচক প্রত্যেকেই।

আরও পড়ুন-দীর্ঘদিন লিভ-ইন এর পরে রেজিস্ট্রি মতে বিয়ে, প্রকাশ্যে এল দীপঙ্কর-দোলনের বিয়ের ভিডিও...

এই ছবি দিয়েই প্রথম প্রযোজক হিসেবে হাতেখড়ি দীপিকার।  তবে প্রথম ছবি 'ছপক'-এর ব্যবসায়িক সাফল্য খুব একটা যে ভাল হয় নি তা নিয়ে খুব একটা বেশি ভাবছেনও না অভিনেত্রী। তিনি ফের তৈরি তার নতুন ছবি নিয়ে। তবে অভিনয় ছাড়া ছবির প্রযোজনাটাও যে তিনি মন দিয়ে করছেন তা কিন্তু স্পষ্ট।  নিজের টুইটার অ্যাকাউন্টে আপকামিং ছবির কথা নিজেই জানালেন অভিনেত্রী।

 

 

আরও পড়ুন-বিজেপির 'চামচা' আদনান, কটাক্ষের কড়া জবাব দিলেন গায়ক...

তবে এবার তার বয়সী কোনও নায়ক নয়, বরং তার বয়সের থেকে দ্বিগুন বড় অভিনেতার সঙ্গেই জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী।  তিনি আর কেউ নন প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের বাবা ঋষি কাপুরের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী। টুইটে দীপিকা জানিয়েছেন, 'খুব ভাল লাগছে। প্রযোজক ও অভিনেত্রী হিসেবে আবার এক নতুন ছবি তৈরি করতে চলেছি। ছবিতে ঋষি কাপুরের সঙ্গে জুটি বেঁধেও দারুণ উৎসাহিত'। হলিউড সিনেমা 'দ্য ইটার্ন'-এর রিমেক এই ছবি। আগামী বছরেই প্রেক্ষাগৃহে আসবে এই ছবি।' তার এই টুইট দেখা মাত্রই নেটিজেনরা বলতে শুরু করেছেন তবে কি ফের কাপুর পরিবারে  ফিরতে চলেছেন দীপিকা। নাকি পুরোনো তিক্তকা ভোলানোর মোক্ষম সময় হল এটি।