বলিউডে হাতে খড়ি হয়েছিল তার আগেই। তারপর থেকেই টলিউডে একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়। বিদ্যাবালন অভিনীত ছবি কাহানি-তে এক অনবদ্য চরিত্রে দর্শক পেয়েছিল এই টলিউড স্টারকে। তারপরই বদল ঘটল তার কেরিয়ায় গ্রাফের। তবে সেখানেই থেমে থাকেনি তার বলিউড সফর। জাগ্গা জাসুস-এও তাকে দর্শক পেয়েছিল ট্রুটি-ফ্রুটির চরিত্রে। এই ছবিতে অভিনয়ে ছিলেন রনবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ।
২০১৯-এই তর হাতে এলো নতুন ছবির চিত্রনাট্য, আর তারই সুবাদে পারি দেওয়া বলিউডে। সেই ছবিতেই আবার বড় পর্দায় ডেবিউ করছেন মিঠুন চক্রবর্তীর কনিষ্ঠ পুত্র নমশির। ফলেই এই ছবিকে ঘিরে উত্তেজনা এখন দ্বিগুণ। রাজ কুমার সন্তোষী পরিচালিত এই ছবির কাজ শুরু হবে শীঘ্রই। সেখানেই পার্শ্ব চরিত্রে অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়। ইতিমধ্যেই এই ছবির নাম একাধিক বার উঠে  এসেছে খবরের শিরোনামে। মিথুন পুত্রের ডেবিউকে ঘিরে বি-টাউন থেকে টলিউড, ছবিকে ঘিরে নানা জল্পনা এখন দর্শক মহলে। 
প্রসঙ্গত, শাশ্বত চট্টোপাধ্যায়ের হাতে এখন টলিউডের বেশ কয়েকটি প্রজেক্ট। তার মধ্যে ষড়রিপু ২, ছবির কাজ শেষ, সম্প্রতিই মুক্তি পেতে চলেছে এই ছবি।  অভিনেতা এখন ব্যস্ত তার আগামী ছবি নেটওয়ার্কের কাজ নিয়ে। সেই ছবিরই ট্রেলার মুক্তি পেয়েছে ইতিমধ্যেই। তারই ফাঁকে পারি দেওয়া এবার বি-টাউনে।  আর কয়েকদিনের মধ্যেই শুরু হবে ছবির শ্যুটিং।