বহু প্রতিক্ষিত ছবি সাহো অবশেষে মুক্তি পেল। প্রায় ৩৫০ কোটি টাকা বাজেটের এই ছবিকে ঘিরে দর্শকদের কৌতুহল ছিল বহুদিন থেকেই। শ্রদ্ধা-প্রভাস জুটি থেকে শুরু করে অ্যাকশন, গান, প্রভৃতি দিক থেকেই যেন সাহোকে ঘিরে দর্শকদের উত্তেজনার পারদ চরে ছিল বহু দিন থেকেই। তবে ছবি মুক্তির পর থেকেই নেট দুনিয়ায় রিভিউ ছড়িয়ে পড়ল রাতারাতি। অধিকাংশেরই কোথাও যেন আশ মিটল না ছবিকে ঘিরে। কিন্তু এই ছবি দেখার পরিকল্পনা যাঁরা করেছিলেন তাদের নিরাশ হওয়ার কিছু নেই। কারণ এই সাতটি কারণে এই ছবি দেখাই যেতে পারে।

১) অ্যকশন ভরপুর ছবিঃ অ্যাকশন ছবি দেখতে যাঁরা পছন্দ করেন, তাদের এই ছবি মিস না করাই ভালো। ছবির আদ্যপান্ত জুড়ে তাক লাগিয়ে দেওয়া অ্যাকশনই যেন নজর কাড়ল সকলের। সাহো ছবির এটাই মূল আকর্ষণ।

২) প্রভাসময় সাহোঃ বাহুবলী মুক্তি পাওয়ার পর প্রভাসের ফ্যানের সংখ্যা দেশ জুড়ে হয়ে গিয়েছিল প্রায় দ্বিগুণ। পর্দায় আবারও সেই প্রভাসের দাপট দেখার অপেক্ষায় যাঁরা ছিলেন তাঁরা অবশ্যই দেখে ফেলুন সাহো। এই ছবিতে থাকা বাকি চরিত্রদের পেছনে ফেলেই যেন রাজত্ব করলেন প্রভাস।

৩) শ্রদ্ধার লুকঃ শ্রদ্ধা কাপুরের ভক্ত যারা তাঁরা এই ছবিতে বলিউড তনয়াকে পাবেন আরও বেশি অ্যাকটিভ ভাবে। তাঁর লুক থেকে শুরু করে পোশাক, উপস্থিতি, নাচ সবই যেন নজর কাড়ে। ফলে এই ছবিতে শ্রদ্ধা কাপুর যেন এক উপরি পাওনা। 

৪) চরিত্রের ছড়াছড়িঃ সাহো ছবির পজেটিভ দিকের মধ্যে অন্যতম হল একাধিক চরিত্রের উপস্থিতি। শ্রদ্ধা কাপুর, প্রভাস, জ্যাকলিন, জ্যাকি শ্রফ, নীল নিতিন মুকেশ প্রমুখেরা। ফলে বিশাল স্টারকাস্টদের একই সঙ্গে পেতে দেখুন সাহো।

৫) জ্যাকলিন ম্যাজিকঃ পর্দায় এখন জ্যাকলিনের উপস্থিতি যেন উপরি পাওনা। তাঁর নাচ থেকে অভিনয়, ছবিকে এক ভিন্নমাত্রা দিয়ে এসেছে প্রথম থেকেই। এই ছবিতে ব্যাড বয় গানের সঙ্গে তাঁর নাচ যেন ছবির ইউএসপি।

আরও পড়ুনঃ অ্যাকশনে ভরপুর ছবিতে গল্প কতটা জোরালো, জানতে পড়ুন সাহো ছবির রিভিউ

৬) শ্রদ্ধা-প্রভাস রসায়নঃ পর্দায় এই দুই জুটিকে বেশ মানালো। ফলে এই নতুন জুটির রোম্যান্সে কতটা জমল সাহো তা দেখার জন্যই পৌঁচ্ছে যান প্রেক্ষাগৃহে। এই জুটির দৌলতে সাঁইকো সাইয়া গানটিও ইতিমধ্যে বেজায় হিট দর্শকদের মধ্যে।

৭) সাহো গানঃ এই ছবির গানই যেন এক বিশেষ পাওনা। প্রতিটি গানকেই যেন বিশেষ যত্ন করে শ্যুট করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় গান মুক্তি পাওয়ার পরই  থেকেই তা সকলের নজর কাড়ল এই ছবিতে। ফলে সাহো ছবির এক বিশেষ পাওনা হল ছবির গান।