Asianet News BanglaAsianet News Bangla

Vicky-Katrina: বিয়ের কদিন থাকবে আলাদা থিম, জেনে নিন ক্যাটরিনা-ভিকির বিয়ের খুঁটিনাটি

সকল বিতর্কের অবসান ঘটিয়ে ৯ ডিসেম্বর চার হাত এক হবে। তাই প্রস্তুতি (Preparation) এখন তুঙ্গে। বর-কনের সাজ থেকে বিয়ে বাড়ির ডেকরেশন- সব কিছু পারফেক্ট করতে কাজ চলছে জোড় কসরত।

see the theme of katrina and Vicky Kaushal marriage
Author
Kolkata, First Published Dec 5, 2021, 6:14 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিপাড়ার লাইম লাইটে কিছুদিন ধরে ক্যাটরিনা কইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)। বিয়ের খবর ঘোষণার পর থেকেই নানা কারণে খবরে রয়েছেন এই দুই স্টার। আর কদিন পড়েই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। সকল বিতর্কের অবসান ঘটিয়ে ৯ ডিসেম্বর চার হাত এক হবে। তাই প্রস্তুতি এখন তুঙ্গে। বর-কনের সাজ থেকে বিয়ে বাড়ির ডেকরেশন- সব কিছু পারফেক্ট করতে কাজ চলছে জোড় কসরত।  

রাজস্থানের ৭০০ বছরের পুরনো একটি দুর্গে বসবে ভিকি-ক্যাটের (Vicky-Katrina) বিয়ের আসর। আগামী ৭ থেকে ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে বিয়ে সারবেন তারা। তিন দিনের বিয়ের অনুষ্ঠানে ৭ ডিসেম্বর হবে সঙ্গীত, ৮ ডিসেম্বর মেহেন্দি ও ৯ ডিসেম্বর বিয়ে। 

বলিউডে বিগ বাজেটের (Big Budget) এই বিয়ে বহুদিন ধরেই খবরে। বিয়ে সুষ্ঠ ভাবে আয়োজন করতে আইনশৃঙ্খলা রক্ষা ও ভিড় নিয়ন্ত্রণের ব্যবস্থা করা হয়েছে। অতিথিদেরও বিশেষ নিয়ম মেনে চলতে হবে। বিয়ে বাড়ি প্রবেশের জন্য তাদের নির্দিষ্ট কোট বলতে হবে। ব্যবহার করা যাবে না মোবাইল। বিয়ের কোনও ছবি প্রকাশ করা যাবে না। বিশেষ চুক্তিতে সই করলে তবেই বিয়ের আসরে যেতে পারবেন। সে যাই হোক, এবার প্রকাশ্যে এল বিয়ের থিম (Theme)। ক্যাট-ভিকির বিয়ে, তাই বিশেষ থিম থাকবে না এমন তো হতে পারে না। জানা গিয়েছে, তাঁদের মেহেন্দি থেকে বিয়ে, সবেতে রয়েছে আলাদা আলাদা থিম। মেহেন্দির থিম সোনালি, বেইজ, আইভরি ও সাদা। বিয়ের থিম হবে প্যাস্টেল। 

আরও পড়ুন: Vicky-Katrina: গোপন কোড হারালেই প্রবেশ নিষিদ্ধ, জানুন ভিকি-ক্যাটরিনার বিয়েতে কী কী করা যাবে না

আরও পড়ুন: Vicky-Katrina: ঘুম উড়েছে সওয়াই মাধোপুর প্রশাসনের, ভিকি-ক্যাটরিনার বিয়ে নিয়ে কী বললেন জেলাশাসক

শোনা যাচ্ছে, তাঁরা রেজিস্ট্রি ম্যারেজও (Registry Marriage) করবেন। তবে, সেটা হবে আগে। রেজিস্ট্রারকে জুহুর বাড়িতে ডাকা হবে। এমনই পরিকল্পনা রয়েছে তাদের। এদিকে বিয়ের কদিন আয়োজন করা হয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠানের। যেখানে ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা যেমন পারফর্ম করবেন, তেমনই পারফর্ম করবেন বলিউডের অন্যান্য সদস্যরা। তবে, এই বিয়েতে ঠিক কে কে উপস্থিত থাকবে, তা এখনও জানা যায়নি।  এদিকে বিয়ের আগেও শরীরচর্চায় বিশেষ গুরুত্ব দিচ্ছেন ক্যাট। সম্প্রতি, জিমের (Gym) বাইরে দেখা গিয়েছে নায়িকাকে। কালো-সাদা অ্যাথলেজারে লেন্সবন্দী হন নায়িকা (Katrina)। যে যাই হোক, ক্যাটরিনার মতো তাঁর ভক্তরাও যে এখন বিয়ের প্রহর গুণছেন, তা বলার অপেক্ষা রাখে না। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios