Asianet News BanglaAsianet News Bangla

মান্নতের লোহার বারান্দায় দাঁড়িয়ে ছোট ছেলেকে সঙ্গে নিয়ে ইদের শুভেচ্ছা শাহরুখ খানের

ছোট ছেলে আব্রাহামকে সঙ্গে নিয়ে প্রতিবারের মত এবারও শাহরুখ খান বকরি ইদের শুভেচ্ছা জানালেন তাঁর ভক্তদের। নিজের বাড়ি মান্নাতের বারান্দায় দাঁড়িয়ে ভক্তদের উদ্দেশ্যে হাত নেড়ে শুভেচ্ছা জানালেন বলিউড বাদশা। 

Shah Rukh Khan And Son AbRam Khan Greet Fans to Eid Al-Adha 2022 bsm
Author
Kolkata, First Published Jul 10, 2022, 11:41 PM IST

ছোট ছেলে আব্রাহামকে সঙ্গে নিয়ে প্রতিবারের মত এবারও শাহরুখ খান বকরি ইদের শুভেচ্ছা জানালেন তাঁর ভক্তদের। নিজের বাড়ি মান্নাতের বারান্দায় দাঁড়িয়ে ভক্তদের উদ্দেশ্যে হাত নেড়ে শুভেচ্ছা জানালেন বলিউড বাদশা। নীল রঙের জিন্সের সঙ্গে দুধ সাদা টিশার্ট পরেছিলেন শাহরুখ। আর আব্রাহামের পরনে ছিল লাল টিশার্ট আর কালো প্যান্ট। 

মান্নাতের প্রবেশ পথের সামনে লোবার বারান্দা থেকে বাবা ও ছেলে দর্শকদের উদ্দেশ্যে হাত নেড়ে শুভেচ্ছা জামান। চলতি বছর বিশেষ গুরুত্বপূর্ণ শাহরুখ খানের কাছে। কারণ এটাই বলিউডে ৩০ বছর পূর্ণ করলেন শাহরুখ খান। একটি লাইভ ইনস্টাগ্রাম সেশনে তার অনুগামীদের প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তিনি যখন মানুষের সাথে দেখা করতে যাবেন তখন তিনি সর্বদা তার ছোট বাচ্চাকে তার সাথে নিয়ে আসবেন। তাকে একটি ছবিতে আব্রামকে মিষ্টি চুম্বন করতেও দেখা যেতে পারে।

এদিন ইনস্টাগ্রামে একটি লাইভ শেসননও করেন শাহরুখ খান। সেখানে ভক্তদের নানা প্রশ্নের উত্তর দেশ কিং খান। যাইহোক আরিয়ান খানের ড্রাগ মামলার পর থেকে তাঁকে তেমনভাবে বাড়ির বাইরে দেখা যায় না। কিন্তু বিশেষ দিনগুলিতে তিনি প্রথা মেনে ভক্তদের দেখা দেন মান্নাতের লোহার বারান্দা থেকে। 

দূরদর্শনে ফৌজি ধারাবাহিক দিয়ে বলিউড যাত্রা শুরু শাহরুখ খানের। তারপর আর তাঁকে ফিরে তাকাতে হয়নি। ১৯৯২ সালে দিব্যা ভারতীর বিপরীতে দিওয়ানা ছবি দিয়ে সিলভার স্ক্রিনে যাত্রা শুরু করেন।  ৩০ বছর ধরে বলিউডে রাজ করছেন তিনি। মাধুরী থেকে কাজল জনপ্রিয় অভিনেত্রীদের সঙ্গে কাজ করেছেন তিনি। কেবিসি অনুষ্ঠানের সঞ্চালনাও করেছেন। 

Follow Us:
Download App:
  • android
  • ios