নেই কোনও প্রস্তুতি, নেই কোনও আয়োজন, নাইট ড্রেস পরেই ক্যামেরার সামনে হাজির কিং খান। উদ্দেশ্য সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বার্তা দেওয়া। শুভেচ্ছা বার্তা। নতুন বছরের শুরুতে ভক্তদের দরবারে শাহরুখ খান। কিন্তু অভিনেতার হাল দেখে সবাই অবাক। রহস্য খোলসা করলেন শাহরুখ, সামনে উড়ছে মশা, নেই লাইট ক্যামেরা অ্যাকশন, কারণ শাহরুখের টিম নেই তাঁর সঙ্গে। 

আরও পড়ুন- হোটেলে নায়িকার সঙ্গে রাত কাটাচ্ছেন শাহরুখ, খবর লিক হতেই গ্রেফতার কিং খান

 

ভক্তদের জন্য সবটাই একা করে ফেললেন কিং খান। আর সেই কারণেই হয়ে গেল দেরি। কথা শুরুই করলেন তিনি ২০২০ সালকে নিয়ে। যাই খারাপ হয়ে থাকুক না কেন তা আজ অতীত। মানুষ তলানিতে এসে পৌঁচ্ছেছে। এখান থেকে একটাই রাস্তা খোলা, তা হল ওপরে ওঠার। বছরের শুরুতেই পজিটিভ নোট সেলেবের। সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট হতেই মুহূর্তে তা নজর কাড়ল। 

 

 

এখানেই শেষ নয়, পাশাপাশি তিনি আরও জানেন সুরক্ষার কথা মাথায় রেখেই পথ চলা উচিৎ। এমন কি পার্টি করতে গিয়ে উন্মাদনার শিকার হয়ে ক্ষতি যেন কারুর না হয়। পরিশেষে ছিল আসল চমক, হঠাৎ কিং খান জানিয়ে দিলেন ২০২১-এই বড় পর্দায় দেখা হচ্ছে। শাহরুখ খান জানিয়েছিলেন, যাই রহটা কানে আসুক, যতদিন না আমি জানাচ্ছি ততদিন কোনও ছবি করার খবরই সত্যি নয়। এবার তিনি নিজেই জানিয়েদিলেন দীর্ঘ ব্যবধানের পর পর্দায় ফিরছেন তিনি। মুহূর্তে খুশির জোয়ার ভক্তমহলে।