শাহরুখ খানের ভক্তদের মিলতে পারে স্বস্তি। সম্প্রতিই বি টিউনে কান পাতলে একটাই খবর কানে আসছে, শাহরুখ খান এবারও নামতে চলেছেন শ্যুটিং ফ্লোরে। জিরো ছবির পর দর্শকের আর পাওয়া হয়নি কিং খানকে। ফলেই হতাশার জন্ম নিয়েছিল মনে, একের পর এক ছবির নামের সঙ্গে শাহরুখ খানের যুক্ত থাকার কথা শোনা গেলেও প্রকৃত পক্ষে কোন ছবিটির কাজে তিনি প্রথম হাত দেবেন, তা নিয়ে কাটছিল না ধোঁয়াশা।

এবার সেই খবরই প্রকাশ্যে আসতে চলেছে জুন মাসে। সম্প্রতিই কিং খান এই বিষয় খানিক আভাস দিয়েছিল ভক্তদের। রোম্যান্টিক ছবি জিরো বক্স অফিসে সাফল্যতা অর্জন না করলেও ভক্তদের কাছে অনড় রইল শাখরুখ খানের প্রতি টান। তাই এই খবরে তাদের মিলবে স্বস্তি। রাজকুমার হিরানির ছবিতে এবার অভিনয় করতে চলেছেন তিনি। বিগত কয়েকমাস যাবৎ তাদের এক সঙ্গে বেশ কয়েকবার বৈঠক করতেও দেখা গেছে। ফলেই এই বিষয় খবর নিশ্চিত। শুধু তাই তাই নয়, ছবির নাম ও ছবির খবর প্রকাশ্যে আসতে চলেছে এই মাসেই।

প্রসঙ্গত এই ছবির সুবাদে মিলতে পারে অপর এক সুসংবাদও। নিজের প্রযোজনায় বা নিজের ব্যানারেই এবার ছবি তৈরি করতে চলেছেন রাজকুমার হিরানি। শাহরুখ ভক্তদের কাছে এই ছবির খবর শীঘ্রই বলিউড বাদশা পৌঁচ্ছে দেবেন নিজেই। অপেক্ষা আর মাত্র কয়েকটা দিনের।