আমফান ঘুর্ণিঝড়ের তাণ্ডব দেখে বাংলা। এরপর কেটে গিয়েছে দশদিন, এখনও পর্যন্ত স্বাভাবিক ছন্দে ফিরতে পারেনি বাংলা। বিভিন্ন এলাকাতে এখনও নেই বিদ্যুৎ সংযোগ। রাস্তায় হাজার হাজার গাছ ভেঙে পড়েছে, তা সরিয়ে শহর-গ্রামকে স্বাভাবিক করার কাজও চলছে পুরোদমে। ঘরে হারিয়েছে হাজার হাজার মানুষ। প্রাণ কেড়েছে আমফান বহুজনের। ২০ তারিখ বিকেলে ধেয়ে এসেছিল ঝড়। ঘণ্টায় ঝড়ের গতিবেগ ছিল ১৩৫ কিলোমিটার। 

আরও পড়ুনঃ সাত বছরের সম্পর্ক বিচ্ছেদের পর তথ্য ফাঁস, রণবীরের কোন গোপন কথা সামনে এনেছিলেন ক্যাট

কলকাতা সহ বাংলার একাধিক জেলাতে সেদিন ঘুর্ণিঝড় ব্যাপক ক্ষতি করে দিয়েছিল। যার বাস্তব ছবি বুঝতে সময় লেগেছিল দুই থেকে তিন দিন। করোনার কোপের মাঝেই প্রাকৃতিক বিপর্যয়। ত্রাণের জন্য আবেদন জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সাহায্যের হাত বাড়িয়েছিলেন অনেকেই। এবার আমফানে ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়ালেন শাহরুখ খান। সোশ্যাল মিডিয়াতে একাধিক পদক্ষেপের কথা কিং খান। 

 

 

আমফানের এক সপ্তাহ পর শাহরুখ খান বাংবলার প্রতি বাড়ালেন সাহায্যের হাত। বাংলার মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ দান, দুস্থদের জন্য রেশনের ব্যবস্থা করা, গাছ লাগানোর প্রকল্প নেওয়া, মীর ফাউন্ডেশনের তরফ থেকে একাধিক সাহায্যের কথা ঘোষণা করলেন শাহরুখ খান। জানালেন তিনি কলকাতা সহ ক্ষতিগ্রস্থ এলাকার পাশে রয়েছেন। পাশাপাশি তিনি আরও জানান যে এই বিপদের সময় সকলকে এক যোগে এগিয়ে আসতে হবে সাহায্যের জন্যে। করোনা মোকাবিলার পাশাপাশি এবার আমফানে সাহায্যের কথা জানিয়ে আরও এবার নজর কাড়লেন কিং খান।