রাজার ছেলে রাজা, প্রজার ছেলে প্রজা। এই প্রথাই চলে আসছে সেই কোন যুগ থেকে। তেমনই তারকার ছেলে বা মেয়ে যে বিনোদন জগতেই পদার্পণ করবে তেমনই ভাবে সকলে। বিশেষত বড় তারকা হলে তাঁদের ছেলে-মেয়ের ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করার আগে তেমন বাধাপ্রাপ্ত হয় না তাদের যাত্রা। শাহরুখ খানের ছেলে ও মেয়ে অর্থাৎ আরিয়ান এবং সুহানা দু'জনেই বড় হয়েছে। আরিয়ানকে এখন রীতিমত সুপুরুষ লাগে দেখতে, অন্যদিকে সুহানার হটনেসেও নিত্যদিন ঘায়েল হয় নেটিজেনরা। 

তাঁদের কবে দেখতে পাওয়া যাবে বলিউডে। এই আশায় রয়েছে বিনোদনপ্রেমীরাষ শাহরুখ ভক্তদের কাছে তাঁর ছেলে ও মেয়ের ডেবিউ ঠিক ততটাই গুরুত্বপূর্ণ যতটা শাহরুখের ছবির মুক্তি। মেয়ে সুহানার বলিউড ডেবিউ নিয়ে নানা কানাঘুষো আসছে করণ জোহারের ছবির হাত ধরেই বলিউডে আসতে চলেছে সে। তবে এই বিষয় এখনও শাহরুখ, করণ, কেউই কিছু জানাননি। অন্যদিকে আরিয়ানকে লঞ্চ করার জন্য প্রস্তুত করণ জোহার। তবে আরিয়ান কি অভিনয় জগতে আসতে চায়, সেই নিয়ে এবার এক ভিডিও ভাইরাল হল। 

আরও পড়ুনঃপ্রেম কিংবা বিয়ে নয়, নতুন বছরে কীসের আশায় এই বিশেষ পোস্ট করলেন মিমি

 

গানের প্রতি বেশি টান আরিয়ানের। গিটার হাতে ধরল সুর। ইংরেজি পপ গায়ক চার্লি পুথের 'অ্যাটেনশন' গানেই সুর ধরল আরিয়ান। ক্যামেরায় যে তার রেকর্ডিং চলছে, সেসব ভুলে মনে সুখে গেয়ে চলেছে সে। তবে মাঝে মধ্যে ভুলে যাচ্ছে লিরিকস। সে ছাড়াও ভিডিওতে আর একজন রয়েছে, যে আরিয়ানকে সঠিক লাইনটি ধরে দিয়েছে। গিটার, গান সব মিলিয়ে আরিয়ানের ভিডিওতে লাইকের বন্যা। ভাইরাল ভিডিওটি দেখে নেটিজেনদের মতামত আরিয়ানের গানের জগতেই হাতেখড়ি হওয়া উচিত।