স্কুল জীবন শেষ সুহানার। ফলেই এখন কলেজের প্রস্তুতি। অন্যদিকে আরিয়ন খান ও শাহরুখ জুটিও হিট ভারতের বক্স অফিসে। ফলেই কাজের চাপ কমিয়ে খানিক বিরতি নিলেন কিং খান। সপরিবারে বেড়িয়ে পড়েছিলেন ছুটি কাটাতে। সেখান থেকেই ফেরার পথে ভিডিও শেয়ার করলেন ভক্তদের জন্য। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এই ভিডিওতে দেখা গেল বিপুল জল রাশির মধ্যে দিয়ে এগিয়ে চলেছে শাহরুখ খানের স্পিড বোর্ড। 

শুধু ভিডিও শেয়ারই করলেন না। সঙ্গে জানালেন তিনি ছুটির ঠিকানা। মালদ্বীপ থেকে বিদায় নেওয়ার পথেই এই ভিডিও শেয়ার করেছিলেন তিনি। সেখানে লিখলেন মলদ্বীপ ছেড়ে যেতে দুঃখ হচ্ছে। স্বাভাবিক ট্রিপ শেষ হলে সবারই কম বেশি খারাপ তো লাগেই।

 

 

সপরিবারে ছুটি কাটিয়ে রবিবার দেশে ফিরলেন শাহরুখ খান। হাতে কাজ এখন তেমন একটা নেই কিং খানের, কিন্তু একই সঙ্গে হাজার একটা চিত্রনাট্যের খসরা তাঁর বাড়িতে জমে উঠেছে। কিন্তু কবে পর্দায় আবার ফিরবেন শাহরুখ খান, তার উত্তর এখনও স্পষ্টভাবে দেননি তিনি। ফলে দর্শকদের কাছে এখনও সুখবর মেলার কোনও আশাই নেই। মূলত শাহরুখ এখন পরিবারের প্রতি বেশিই নজর দিয়েছেন। সুহানার কলেজ, আরিয়নের পরিচালনা, আব্রাহমের লেখাপড়া, সব দিকেই এখন তাঁর কড়া নজর।