করোনা মোকাবিলায় সামিল এখন গোটা দেশ। একের পর এক তারকারা সাধ্য মত এগিয়ে এসেছেন এই কঠিন পরিস্থিতিতে দুস্থ মানুষের পাশে দাঁড়াতে। পিছিয়ে থাকেননি কিং খান। একাধিক পদক্ষেপ নিয়েছেন তিনি প্রথম থেকেই। ভারত সরকার থেকে শুরু করে ভারতের বিভিন্ন প্রান্তে প্রয়োজন মত শাহরুখ খানের সাহায্য পৌঁচ্ছে গিয়েছে। এবার সেই সাহায্য পৌঁচ্ছে গেল ভারতের বাইরেও। 

আরও পড়ুনঃ অবিকল মাধুরী দীক্ষিত, ছবি পোস্ট করে খোলসা করলেন অভিনেত্রী

শাহরুখ খান প্রথম থেকেই যেমন কলকাতা নাইট রাইডার্সের মালিক, তেমনই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগেরও একটি দলের মালিক, নাম ত্রিনবাগো নাইট রাইডার্স। এবার ত্রিনিদাদ এবং টোবাগোতেল করোনা মোকাবিলাতে এগিয়ে এল এই দল। ভারতের বুকে ঠিক যেভাবে প্রয়োজনে সাহায্য করেছে নাইট রাইডার্স, ঠিক তেমনই  লকডাউনের জেরে সমস্যায় পড়া দুস্থদের পাশে দাঁড়ালো ত্রিনবাগো নাইট রাইডার্স। ১ হাজার খাবারের প্যাকেট বিলি করছে ত্রিনবাগো নাইট রাইডার্স। প্রকাশ্যে এল সেই ছবি। 

 

 

সোশ্যাল মিডিয়ায় এই খবর শেয়ার করে শাহরুখ খান লিখলেন, যে তিনি এই পদক্ষেপে গর্বিত। মানুষের পাশে প্রয়োজন এখন সকলেরই সাধ্যমত দাঁড়ানো। যাঁর যতটা সামর্থ সে ততটুকু নিয়েই এগিয়ে আসুক, প্রথম থেকেই এই বার্তা দিয়েছিলেন শাহরুখ খান। ভারতে পিপিই কিট কেনা থেকে শুরু করে দুস্থ পরিবারের দায়িত্ব নেওয়া, মীরা ফাইন্ডেশনের অফিসকে কোয়ারেন্টাইন করা, সব পদক্ষেপই নিলেন তিনি। কিং খানের এই উদ্যোগে সকলেই খুশি। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা