শাহরুখ খান মানেই পর্দায় এক ভিন্ন আবেদন। তিন খানের ভক্তমহলও আলাদা। তাই যেকোনও পুজো হোক বা আনন্দ অনুষ্ঠানের নিজেদের মত করে তা সেলিব্রেট করে ভক্তদের সঙ্গে খুশির মুহূর্তে ভাগ করে থাকেন তাঁরা। সলমন খান ও শাহরুখ খানের থেকেটু কম সক্রিয় এই বিষয় আমির খান। তাই ভক্তদের নজর সর্বদাই এই দুই খানের প্রফাইলে কড়া নজর রাখে। একদিকে যেমন তারকার পোস্ট পেয়ে বেজায় খুশি হয় ভক্তদের একাংশ, তেমনই অন্য এক দল মুহূর্তে ট্রোলের পথ বেছে নেয়। এবার কিং খানের সঙ্গেও হল ঠিক তেমনটাই। 

আরও পড়ুনঃ বয়কটের ডাক সলমনকে, কপিলের শর্মার শো বন্ধের দাবিতে সোচ্চার নেটিজেনরা

গণেশ পুজো নিয়ে ছবি পোস্ট করতেই ধর্ম নিয়ে প্রশ্নের মুখে পড়তে হল তাঁকে। গণেশ পুজো উপলক্ষ্যে তিনি একটি সেলফি পোস্ট করেছিলেন, যেখানে দেখা যায় শাহরুখ খানের কপালে রয়েছে মঙ্গল টিকা। সেই টিকা দেখা মাত্রই একাংশ বেজায় ক্ষিপ্ত। কেন শাহরুখ খানের কপালে থাকবে এই টিকা! তিনি হিন্দু ধর্মে বিশ্বাসী না মুসলমন ধর্মে, এমনই নানা প্রশ্ন ধেঁয়ে আসে কিং খানের দিকে। 

 

 

মন্নতে প্রতিবছরই বিভিন্ন উৎসব গৌরী ও কিং খান একই সঙ্গে পালন করে থাকেন। তার মধ্যে অন্যতম হল গণপতী বাপ্পার পুজো। সেই পুজোই এবার নম নম করে সকলের মতই সারলেন কিং খান। সোশ্যাল মিডিয়ায় সকলকে শুভেচ্ছা জানিয়ে করেছিলেন একটি পোস্ট। যা মুহূর্তে হয়ে ওঠে ভাইরাল। সেখানেই লেখা থাকে- পুজো ও বিসর্জন সম্পন্ন হল। প্রার্থনা করি, এই গণেশ চতুর্থীতে  ঈশ্বরের আর্শীবাদ সঙ্গে থাকুক। ভালো থাকুন, খুশিতে থাকুন। গণপতি বাপ্পা মোরিয়া।