বলি অভিনেতা শাহিদ কাপুর এবং স্ত্রী মীরা রাজপুত সন্তানদের সঙ্গে একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন তিনি।  সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এই শাহিদ-মীরা জুটি। সম্প্রতি  লকডাউনের বোরডম কাটিয়ে ওঠার সহজ উপায় নিয়ে হাজির হয়েছেন শাহিদ পত্নী মীরা। ঘরবন্দী দশায় বড়দের সঙ্গে সঙ্গে বাচ্চারাও হাঁপিয়ে উঠছে। সবকিছুই চলছে অনলাইনে। লকডাউন শেষ হলেও করোনার প্রকোপে বাচ্চাদের  বাইরে পাঠানোর সাহসও দেখাচ্ছেন না বাবা-মায়েরা। এহেন পরিস্থিতিতে দারুণ মজার ভিডিও নিয়ে হাজির হয়েছেন মীরা।

আরও পড়ুন-সত্যিই কি বিয়ে ভাঙছে জিতু-কমলের, 'Insta'-পোস্টে ক্রমশ বাড়ছে জল্পনা...

সম্প্রতি নিজের ইনস্টা-তে একটি ভিডিও পোস্ট করেছেন মীরা। সেখানেই বাচ্চাদের নিয়ে মজার ট্রিকস শেয়ার করেছেন শাহিদ পত্নী।  ভিডিওতে দেখা যাচ্ছে দুই সন্তান জাইন ও মিশার সঙ্গে খেলছেন মীরা। এবং শুধু খেলাই নয়, এর মধ্যে দিয়েই নানা বার্তাও শেয়ার করেছেন মীরা। সবসময় যেন মা নয়, বাবাকেও খোঁজে বাচ্চারা সেই কথাও শেয়ার করেছেন মীরা। এমনকী একগুচ্ছ খেলার লিস্টও শেয়ার করেছেন যা দিয়ে বাচ্চারা সহজেই ঘরে  বসে খেলতে পারবে। তবে শিশুরা একা নয়, বাড়ির বড়রাও এই খেলায় অংশ নিতে পারবে। 

 

 

মীরার পোস্ট করা ভিডিওতে শাহিদ কমেন্টে জানিয়েছে, 'কেউ তোমায় দুই বাচ্চার মা ভাববে না। এতটাই কম বয়স তোমার। এমনকী কেউ তোমায় সিরিয়াসলি নেবে না'। এই মন্তব্য দেখার পরই নেটিজেনরাও বলেছেন, 'আপনিও যে ২ সন্তানের বাবা, তা আপনাকে দেখে বোঝা যায় না।' ২০১৫ সালে নিজের চাইতে বেশ অনেকটাই ছোট মীরাকে বিয়ে করেন শাহিদ। মাত্র ২০ বছর বয়সেই সাত পাকে বাঁধা পড়েন মীরা। এবং বিয়ের পাঁচ বছরের মাথায় দুই সন্তানের বাবা -মা হয়েছেন শাহিদ কাপুর এবং মীরা রাজপুত।