পুজোর রেশ কাটতে না কাটতেই টলিপাড়ার একের পর এক দুঃসংবাদ। সম্পর্ক ভাঙন থেকে বিবাহ-বিচ্ছেদ সবকিছুই যেন জলভাত। সোশ্যাল মিডিয়ায় কান পাতলেই একের পর এক খবরে চক্ষু চড়কগাছ হচ্ছে সকলেরই।   টলিপাড়ার অন্দরে কান পাতলেই  শোনা যাচ্ছে তৃতীয় বিয়ে ভাঙতে চলেছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। তবে সত্যি কি মিথ্যা তা এখনও জানা যায়নি। ইনস্টা- পোস্ট থেকে ছবি ডিলিট হওয়ার পর থেকেই জল্পনা ক্রমশ বাড়ছে। তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ এখন শ্রাবন্তীর উপরে।  এরই মধ্যে জিতু-কমলের বিচ্ছেদ নিয়ে সোশ্যাল মিডিয়া সরগরম।

আরও পড়ুন-ছোট্ট 'সিম্বা'র পায়ের আদরে মুখ ঘষছেন রাজ, এক ফ্রেমেই বন্দী 'সেক্সি মাম্মা'র জীবন...

টেলিভিশনের জনপ্রিয় মুখ জিতু ও নবনীতা সকলেরই অত্যন্ত প্রিয়। বিয়ের বয়স মাত্র ২ বছর । তার মধ্যেই বিচ্ছেদের খবরে উত্তাল হচ্ছে সোশ্যাল মিডিয়া। সম্প্রতি জিতুর পোস্ট করা ভিডিওতেই বাড়ছে জল্পনা। দেখে নিন কী এমন রয়েছে সেই ভিডিওতে,

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

🤣🤣🥰🥰♥️♥️

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal) on Nov 10, 2020 at 3:00am PST

 

বিষয়টি একটু খোলসা করে বলা যাক, একে অপরের সঙ্গে সম্পর্কে থাকার পরই মাত্র ২ বছর ধরে চুটিয়ে সংসার করছেন জিতু -কমল। সবসময়েই একে অপরের সঙ্গে প্রেমে মজে থাকেন টলিপাড়ার এই লাভবার্ডস। সবসময়েই যেন একে অপরকে চোখে হারান, তাহলে বিচ্ছেদ কেন, আসলে নিছকই মজার ছলে এই ভিডিওটি করেছেন জিতু। সেখানেই অভিনেতাকে ব্রেক-আপের কথা জিজ্ঞাসা করায় অভিনেতার উত্তরই মন ছুঁয়ে গেছে ভক্তদের।