Asianet News BanglaAsianet News Bangla

Uncut Shahid Kapoor: জার্সি শ্যুটিং-এ ঠোঁট ফাটার ভয়ানক স্মৃতি, ২৫ সেলাই, বন্ধ হয় শ্যুটিং

জার্সি ট্রেলার মুক্তি পাবার পরই সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠল আবারও অনবদ্য শাহিদ কাপুরের অভিনয় ঘিরে। আর বিপুল সংখ্যক দর্শকের সেই প্রতিক্রিয়া দেখে এবার সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন শাহিদ কাপুর।

shahid kapoor remembering of jersey movie shooting time bjc
Author
Kolkata, First Published Nov 28, 2021, 3:21 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কবীর সিং (kabir Singh) ছবির মধ্য দিয়ে শাহিদ কাপুর (Shahid Kapoor) বলিউডের আবারও এক বিশেষ জায়গা করে নিয়েছেন। দীর্ঘদিন পর এক ব্লকবাস্টার সুপার হিট ছবি উপহার দিয়ে এক ধাক্কায় অনেকটাই পুরনো ছকে ফিরে পাওয়া বলিউডের এই সুপারস্টারকে। সেই চেনা লুকই আরো একবার ফিরিয়ে দিয়ে সকলকে তাক লাগালেন শাহিদ কাপুর তার আগামী ছবির ট্রেলারে (Trailer)। সদ্য মুক্তি পেয়েছে জার্সি ( Jersey Trailer) ছবির ট্রেলার। শুটিংয়ের কাজ শেষ হয়েছিল বেশ কিছুদিন আগেই। ফলে ভক্তরা দীর্ঘদিন ধরে অপেক্ষায় ছিলেন কবে মুক্তি পাবে এই ছবি। চলতি বছরের শেষেই মুক্তি পেতে চলেছে জার্সি (Jersey ) । ৩১ ডিসেম্বর বড় পর্দায় ঝড় তুলতে চলেছে শাহিদের (Shahid Kapoor) আগামী ছবি।

জার্সি ট্রেলার মুক্তি পাবার পরই সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠল আবারও অনবদ্য শাহিদ কাপুরের অভিনয় ঘিরে। আর বিপুল সংখ্যক দর্শকের সেই প্রতিক্রিয়া দেখে এবার সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন শাহিদ কাপুর। জানালেন, সকলেরই ভালোবাসা দেখে এই ভিডিওটি না করে থাকতে পারলাম না। টানা দু'বছর এক কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছে বলিউড। একের পর এক সিনেমা অর্ধেক তৈরি হয় বাকি ছিল। যার মধ্যে অন্যতম হল শহিদ কাপুর অভিনীত ছবির জার্সি। এই ছবিতে শুটিং করার সময় করোনার কোপ। সিনেমাতে ছিলেন তাঁর বাবা, পাশাপাশি বাড়িতে  ছোট সন্তানের কথা মাথায় রেখেই শাহিদ কাপুরকে শুটিং বন্ধ করতে হয়।

 

 

যদিও তার কিছুদিনের মধ্যেই সম্পূর্ণভাবেই লকডাউনে চলে যায় গোটা দেশ। সারা বিশ্বের ছবিটা পাল্টে গিয়েছিল। এরইমধ্যে জার্সি মুক্তি পাবার দিন স্থির হয়ে গিয়েছে এখন, যখন সব সিদ্ধান্তগুলো নেওয়া হচ্ছিল, তখন অবধি জানা ছিল না সিনেমাহলগুলি কবে খুলে দেওয়া হচ্ছে, দর্শকরা আবার সিনেমা দেখতে আসতে কতটা স্বচ্ছন্দ বোধ করবেন, এমনই নানান অনিশ্চয়তার মধ্যে দিয়ে কাটছিল এই জার্নি। ছবি স্মৃতিতে ডুবে এমনই নানান কথা শেয়ার করলেন ভক্তদের সঙ্গে শাহিদ কাপুর টানা ২৫ মিনিট ধরে। যার মধ্যে সবথেকে বেশি চমকে দেওয়ার মতো খবর ছিল শাহিদ কাপুরের জন্যই টানা দুই মাস বন্ধ ছিল যার সিনেমার শুটিং।

 

 

কিন্তু কেন! নিজেই তিনি খোলাসা করলেন সেই রহস্য। স্কুল জীবন থেকেই ক্রিকেট খেলতে ভালোবাসতেন। আর জার্সি সিনেমাতে যখন তাকে ক্রিকেটারের চরিত্র দেওয়া হয় তখন তিনি তা যথেষ্ট সিরিয়াসলি গ্রহণ করেছিলেন। যার ফলে শুটিংয়ের মাঝে মাঝে তিনি ক্রিকেট প্র্যাকটিস করতেন। এমনই একদিন তিনি হেলমেট না পড়ে থাকায় বেশ সমস্যায় পড়তে হয়। গল্প শেয়ার করতে করতেই তিনি জানেন হেলমেট না পড়ে ক্রিকেট খেলাটা হচ্ছে মস্ত বোকা। আর সে কাজটি করেছিলেন সেদিন তিনি। ২০২০-র শুরুতেই গুরুতর চোট পেয়েছিলেন অভিনেতা শাহিদ কাপুর। এ যেন কবীর সিং-এর সেট। যেখানে দেখা গিয়েছিল শাহিদ কাপুরকে খেলাধূলায় মেতে হাতাহাতি থেকে রক্তারক্তি অবস্থা। এবার বাস্তবেই এমন পরিস্থিতির মুখোমুখি হতে হল শাহিদ কাপুরকে। ২০১৯-এর শেষ থেকেই শাহিদ কাপুর জার্সি ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। 

 

 

ছবিতে একজন ক্রিকেটরের ভুমিকাতে দেখা যাবে শাহিদ কাপুরকে। শ্যুটিং চলছিল তেমনই এক সিক্যুয়েন্সের। সামনে থেকে ধেয়ে এল বল। মুহুর্তে তা লাগল শাহিদ কাপুরের মুখে। তারপরই রক্তারক্তি ঘটনা। ঠোঁটের নিচের অংশ ফেটে যায় শাহিদ কাপুরের। মুহূর্তের মধ্যে তাঁকে নিয়ে যাওয়া হয় ডাক্তারের কাছে। মুখের ওপর পড়ে মোট ২৫টা সেলাই। ঘটনার খবর পাওয়া মাত্রই ছুঁটে গিয়েছিলেন শাহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত। 

সেলাই করার পরই কিছুক্ষণ রেখে ছেড়ে দেওয়া হয় শাহিত কাপুরকে। এরপরই ফ্রেমবন্দি হন তারকা। মুখে ঢাকা থাকে কাপর। সেই অবস্থাতেই স্ত্রীর সঙ্গে বাড়ি ফিরেছিলেন তিনি। তেলেগু ছবি জার্সি-র হিন্দি রিমেকে অভিনয় করছিলেন শাহিদ কাপুর। এই ছবিতেই এক ত্রিশোর্ধ্ব ক্রিকেটরের ভূমিকাতে অভিনয় করতে দেখা যাবে শাহিদ কাপুরকে।  এখন দেখার নতুন বছরের মুখে এই ছবি বক্স অফিসে কতটা ঝড় তোলে। 

Follow Us:
Download App:
  • android
  • ios