বলি অভিনেতা শাহিদ কাপুরে ফ্যানবেসের তালিকাটা কতটা দীর্ঘ তা তার সোশ্যাল মিডিয়া ঘাটলেই বোঝা যায়। অভিনেতার শেষ ছবি 'কবির সিং'ও সকলের মনে দাগ কেটে রয়েছে আজও। এবং সেই ছবির স্পেশ্যাল একটি চরিত্র পুষ্পাকে সকলেরই মনে আছে। কবীর সিং-এর সেই পরিচারিকাকে  সকলেরই মনে রয়ে গেছে কারণ একটা গ্লাস ভাঙার পর পুষ্পার সেই ম্যারাথন দৌঁড় আজও ভাইরাল। রূপোলি পর্দার পুষ্পা অর্থাৎ বনিতা খারাত ফের ভাইরাল হলেন নেটদুনিয়ায়।

আরও পড়ুন-ব্যাগ কাধে কোথায় ছুটলেন ঋতাভরী , 'Red Pout Lips'-এর নেশায় বুঁদ সাইবারবাসী...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by @vanitakharat19

 

তবে এবার আর ম্যারাথন দৌঁড় নয়, সম্পূর্ণ নগ্ন হয়েই এবার ক্যামেরার সামনে এলেন শাহিদের সহ অভিনেত্রী পুষ্পা। মারাঠি অভিনেত্রী বনিতার এই ছবি ঘিরেই তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by @vanitakharat19

 

কবীর সিং ছবিতে অল্প সময়ের অভিনয়ে নিজেকে দর্শকমনে জায়গা করে নিয়েছেন বনিতা। তবে হঠাৎ কেন নগ্ন হয়ে ছবি পোস্ট করলেন অভিনেত্রী। আসলে নতুন বছরের ক্যালেন্ডার শুটের জন্যই তিনি নগ্ন হয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। শরীরের বিশেষ গোপনাঙ্গগুলিই ঘুড়ি দিয়ে ঢেকে রেখেছেন অভিনেত্রী। ছবিটি প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনদের সমালোচনার মুখে পড়লেও তুড়ি মেরে পুরো বিষয়টি হ্যান্ডেল করেছেন অভিনেত্রী। ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, 'নিজের আত্মবিশ্বাস,প্যাশন এবং নিজের শরীর নিয়ে আমি গর্বিত, কারণ এটাই আমি'। আসলে 'বডি পজিটিভিটি' নিয়ে বার্তা দিতেই এই ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ছবিটি ভাইরাল হয়েছে।