নতুন বছর পড়তে না পড়তেই পছন্দের ডেস্টিনেশনে পাড়ি জমিয়েছেন টলি-বলি  সকলেই। করোনা আবহে উৎসবের রং ফিকে হলেও একঘেয়েমি কাটাতে এবং ফ্রেশ অক্সিজেন নিতে সকলেই বেরিয়ে পড়ছেন। সকলের মতোই ব্যাগ কাধে বেরিয়ে পড়েছেন টলিপাড়ার মিষ্টি মেয়ে ঋতাভরী। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেই ভক্তদের নজর কেড়েছেন  ঋতাভরী।

আরও পড়ুন-'Virginity Loss' থেকে একাধিক 'Breakup', প্রথম চুম্বনেই কি রণবীরের প্রেমে পড়েছিলেন দীপিকা...

ব্যাগ কাধে তুলে বেরিয়ে পড়েছেন ঋতাভরী । পরণে ডেনিম জিন্স ও প্যান্ট, মাথায় টুপি, পাউট লিপসেই ভক্তদের ঘুম উড়িয়েছেন ঋতাভরী। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় এমন ছবিই শেয়ার করেছেন অভিনেত্রী। তবে কোথায় যাচ্ছেন তা জানাননি। ছবি দেখে নেটিজেনরা বলছেন ছোটবেলায় ফিরে যেতে চাইছেন ঋতাভরী।মুহূর্তের মধ্যে নেটিজেনদের নজর কেড়েছে ঋতাভরীর এই রেড পাউট লিপস। লাল ঠোঁটের নেশায় বুঁদ হয়েছে সাইবারবাসী। 

 

 

টলি ইন্ডাস্ট্রির অবেদনময়ী প্রথম সারির অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কাড়ছেন এই বঙ্গ ললনা।  সোশ্যাল মিডিয়ায় কীভাবে ফ্যানেদের মাতিয়ে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত ঋতাভরী।নিজের ফিটনেস নিয়েও বেশ সচেতন অভিনেত্রী। একদিকে শরীরচর্চা আর অন্যদিকে কড়া ডায়েটিং -এই দুইয়ের ব্যালেন্সে তিনি হয়ে উঠেছেন হট অ্যান্ড সেক্সি। ফ্ল্যাট অ্যাবস,  মেদহীন ছিপছিপে কোমড়ের উষ্ণতায় মাতোয়ারা দর্শক। টেলি ধারাবাহিক 'ওগো বধূ সুন্দরী'র মিষ্টি মেয়েটি আজ নেটদুনিয়ার হটকেক।