নেটফ্লিক্সে টক শো-এর অতিথি হিসাবে এবার কিং খান। 'মাই নেক্সড গেস্ট নিডস নো ইন্ট্রোডাকশন'-এ প্রথমদিনই অতিথি হিসাবে উপস্থিত থাকবেন শাহরুখ খান। শো টি সঞ্চালক ডেভিড লেটারম্যান।  সম্প্রতি মুক্তি পেয়েছে এই শো টির টিজার। ২৫ অক্টোবর নেটফ্লিক্সে দেখা যাবে শো টি। 

টিজারটিতে বিভিন্ন রকমের দৃশ্য ধরা পড়েছে। ডেভিড লেটারম্যান শাহরুখ-কে বিশ্বের অন্যতম জনপ্রিয় তারকা বলে উল্লেখ করেছেন। শাহরুখ-এর পরিবারের সঙ্গে ইদ পালন করেন ডেভিড লেটারম্যান। এমনকী শাহরুখ তাঁকে নিজে হাতে ইতালিয়ান খাবার বানিয়েও খায়িয়েছেন। বাদশা-র সঙ্গে কাটানো নানা মুর্হুত উঠে এসেছে। শাহরুখের কথায় তাঁর মত একজন মানুষের সঙ্গে সময় কাটানো দারুণ ব্যাপার। অন্যদিকে ডেভিডও জানিয়েছেন শাহরুখের সঙ্গে কাটানো সময়গুলি তাঁর জীবনের অন্যতম সেরা মুর্হুত। এছাড়া শাহরুখের সঙ্গে তাঁর বিখ্যাত পোজও দিতে দেখা গেছে তাঁকে। 

 

যদিও অল্প সময়ের টিজারটি থেকে বিশেষ কিছু জানা যায়নি, বাকি সবকিছুর উত্তর পেতে হলে অবশ্যই চোখ রাখতে হবে ২৫ অক্টোবর নেটফ্লিক্স-এর পর্দায়। প্রসঙ্গত শাহরুখ খান-কে শেষ বার দেখা গিয়েছে 'জিরো'তে। আপাতত তিনি ব্যস্ত ওয়েব সিরিজ নিয়ে, যা নেটফ্লিক্সে-র পর্দায় দেখা গিয়েছে। সিরিজটিতে অভিনয় করেছেন ইমরান হাসমি।