Asianet News BanglaAsianet News Bangla

করোনা আক্রান্ত শাহরুখ খান, বাদশার আরোগ্য কামনায় টুইট মুখ্যমন্ত্রীর

করোনা আক্রান্ত হলেন শাহরুখ খান। সোশ্যাল মিডিয়ায় তাঁর আরগ্য কামনা করলেন খোদ মুখ্যমন্ত্রী। সম্প্রতি, বলিউডের একাধিক তারকার করোনা আক্রান্তের খবর এসেছে। এই তালিকায় রয়েছেন কার্তিক আরিয়ান, ক্যাটরিনা কইফ, আদিত্য রায় কাপুর থেকে বাদশা। সকলেই বর্তমানে নিজের বাড়িতে কোয়ারেন্টাইনের আছেন।

SRK tested positive Mamata Banerjee pray for his health ABSC
Author
Kolkata, First Published Jun 6, 2022, 8:42 AM IST

প্রায় ২ বছর ধরে করোনার সঙ্গে লড়াই করে চলেছে সারা বিশ্ব। করোনা প্রাণ কেড়েছে বহু মানুষের। বহু সন্তান যেমন হয়েছেন অভিভাবক হারা তেমনই বহু মায়ের কোল শূন্য হয়েছে। আবার অনেকেই করোনার সঙ্গে লড়াই করে সুস্থ হয়েছেন। তবে, বর্তমানে পরিস্থিতির কিছুটা বদল হয়েছে। লক ডাউন উঠে গিয়ে সকলে পুরনো ছন্দে ফেরার পথে। সকলেই প্রায় স্বস্তির নিঃশ্বাস নিচ্ছিলেন। এমন সময় ফের এল করোনার খবর। 

এবার করোনা আক্রান্ত হলেন শাহরুখ খান। সোশ্যাল মিডিয়ায় তাঁর আরগ্য কামনা করলেন খোদ মুখ্যমন্ত্রী। সম্প্রতি, বলিউডের একাধিক তারকার করোনা আক্রান্তের খবর এসেছে। এই তালিকায় রয়েছেন কার্তিক আরিয়ান, ক্যাটরিনা কইফ, আদিত্য রায় কাপুর থেকে বাদশা। সকলেই বর্তমানে নিজের বাড়িতে কোয়ারেন্টাইনের আছেন। এদিকে সদ্য বাদশার আরগ্য কামনা করতে দেখা গেল মমতা বন্দ্যোপাধ্যায়কে। টুইটারে মমতা লেখেন, ‘সদ্য জানলাম আমাদের ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর শাহরুখ খান কোভিড আক্রান্ত হয়েছেন। সুপারস্টারের দ্রুততম আরোগ্য কামনা করি। সুস্থ হও শাহরুখ। খুব তাড়াতাড়ি ছন্দে ফেরো।’ মুখ্যমন্ত্রী সঙ্গে শাহরুখের সম্পর্কের কথা সকলেরই জানা। বহু অনুষ্ঠানে দিদির প্রতি শাহরুখের সম্মান সকলের নজর কেড়েছে। তেমনই, মমতা বন্দ্যোপাধ্যায়ও শাহরুখ খানকে কতটা স্নেহ করেন তা আমরা সকলেই জন সমক্ষে দেখেছি। তাই শাহরুখের অসুস্থতার সময় মমতা বন্দ্যোপাধ্যায় যে তাঁর পাশে থাকবেন, তা অনেকই আশা করেছেন। 

এদিকে, ২৫ মে করণ জোহরের জন্মদিন পালিত হল। সেখানে বসেছিল চাঁদের হাট। বলিউডের হেন তারকা নেই যিনি আসেননি। সইফ-করিনা থেকে সারা। শাহরুখ- গৌরি থেকে জুঁহি চাওলা। অন্যদিকে, মালাইকা আরোরা, শাহিদ কাপুর, রানি মুখোপাধ্যায় ছিলেন সকলে। ছিলেন ভিকি কৌশল, রবিনা টন্ডন, জাহ্নবি, ক্যাটরিনা, অনুষ্কা শর্মা, করিশ্মা কাপুর, সোনালি বিন্দ্রে- সকলেই এসেছিলেন স্বপরিবারে। এর পরই প্রকাশ্যে আসে একাধিক বলিস্টারের করোনা আক্রান্ত হওয়ার খবর। এই পার্টি থেকেই করোনা ছড়িয়েছে বলে আশঙ্কা করেছেন অনেকে। এদিরকে প্রায়শই সর্বত্র হদিশ মিলছে করোনা আক্রান্ত রোগীর। জুন-জুলাই মাস নাগাদ যে করোনার চতুর্থ ঢেউ আসতে পারে তা আগেই সকর্ত করেছিলেন চিকিৎসকরা। এবার এক ঝাঁক বলিতারকাদের এমন করোনা আক্রান্তের খবর দেখে সকলেরই অনুমান হয়তো আবারও আসতে চলেছে করোনার ঢেউ।  এদিকে রবিবার কেন্দ্রীয় সরকারে দেওয়া তথ্য বলছে দেশ জুড়ে চার হাজারের বেশি বাসিন্দা নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন। 

আরও পড়ুন- ছবিতেই কেকে কে ছোঁয়ার চেষ্টা শিল্পীর।

আরও পড়ুন- কেকে-ইস্যুতে ধর্ষণের হুমকির শিকার রূপঙ্করের পরিবার, ভাইরাল পোস্টের চরম নিন্দা নেটিজেনদের

আরও পড়ুন- পোস্ট প্রোডাকশনে দাঁড়িয়ে ছবি, সৃষ্টিশীলতার মতপাথর্ক্যে চিনে বাদাম থেকে সরে দাঁড়ালেন যশ দাশগুপ্ত
 

Follow Us:
Download App:
  • android
  • ios