বলিউডের ফিটনেস ফ্রিক হিসেবে শিল্পা শেট্টি ইতিমধ্যেই জনপ্রিয়। একের পর এক ফিটনেসের ছবি শেয়ার করে ইতিমধ্যেই ভাইরাল তিনি। এবার ফিটনেসের ছবি দিয়ে নয়,চুমু খেয়ে ভাইরাল হলেন শিল্পা শেট্টি। দেখতে দেখতে পার করলেন ১০ টি বছর। ২০০৯ সালে আজকের দিনেই শিল্পপতি রাজ কুন্দ্রার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী শিল্পা। আজ সেই বিবাহবার্ষিকী উদযাপন করতেই অন্তরঙ্গতায় মাতলেন অভিনেত্রী। রাজের দেওয়া একটি স্পেশ্যাল উপহারও সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন শিল্পা। দেখুন সেই ভিডিওটি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Okay.. so I was going to post a video I had made but mine sucked when I received this video my husband made for me ..This was waaaayyyy better.. hence posting this one😈😂🤦🏽‍♀️ @rajkundra9 isn’t just called my #betterhalf for nothing !! My videos / surprises /presents may not be as good as yours ,but I know my LOVE matches up to yours.. You always set the bench mark sooo high (for all the men)😅 What a roller coaster ... all the ups and downs.. But a joyful ride its been every moment spent memorable, cause u are by my side and I will be by yours, always... My Cookie, my soulmate, Thank you for all the love, respect and encouragement in this marriage! You are my dream come true. 🧿🧿🧿❤🌈🧿🧿🧿 10 years and... NOT COUNTING! #10years #love #gratitude #hubby #anniversary #celebration #thebest #lucky

A post shared by Shilpa Shetty Kundra (@theshilpashetty) on Nov 22, 2019 at 12:59am PST

 

আরও পড়ুন-রাণুর এই ছবি ফোটোশপ, চাঞ্চল্যকর দাবি মেক আপ আর্টিস্টের...

বিবাহবার্ষিকী মানেই একটু স্পেশ্যাল কোনও আয়োজন। ১০ তম বিবাহবার্ষিকীতে বাহ্যিক আড়ম্বর থেকে নিজেদের দূরেই রাখলেন অভিনেত্রী। নিজেদের এই দিনটিকে আরও একটু স্পেশ্যাল করার জন্য কোয়ালিটি টাইম কাটাচ্ছেন দুজনে। গ্র্যান্ড সেলিব্রেশন তো লেগেই রয়েছে, সেই সব কিছুকে দূরে সরিয়ে নিজেদের একটু সময় দিলেন শিল্পা ও রাজ। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একে অপরকে চুম্বনের একটি ছবি শেয়ার করেছেন শিল্পা নিজেই। শুধু তাই নয় চুম্বনের ছবি পোস্ট করে শুভেচ্ছা বার্তাও জানিয়েছেন তিনি। কাজের ব্যস্ততা থেকে ছুটি  নিয়ে দুজনে পাড়ি দিয়েছেন জাপানে। জাপানে গিয়েই বিবাহবার্ষিকী উপলক্ষে একটি ভিডিও শেয়ার করেছেন শিল্পা। ভিডিওটিতে দেখা গিয়েছে একে অপরকে অনবরত চুমু খাচ্ছেন দুজনে। দেখুন সেই ভিডিওটি।

 

 

আরও পড়ুন-স্পেশ্যাল পার্সন নয়, বাবা-মায়ের সঙ্গেই জন্মদিন উদযাপন কার্তিকের...

বিবাহবার্ষিকী নিয়ে খুবই আপ্লুত শিল্পা। তিনি জানিয়েছেন, 'আজ পর্যন্ত দুজনের সময়টা খুবই ভাল কেটেছে। দশ বছরের প্রতিটা মুহূর্ত খুব সুন্দর ভাবে উপভোগ করেছি। প্রতিটা বছরই ভীষণ স্মরণীয়।' ইতিমধ্যেই কিছুদিন আগেই শিল্পা নিজের একটি অ্যাপও লঞ্চ করেছেন।  আপাতত 'নিকাম্মা' ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন শিল্পা শেট্টি।