একের পর এক মিমে ভরে গিয়েছে নেটদুনিয়া। সোশ্যাল মিডিয়া খুললেই সবার প্রথমেই নজরে আসছেন রাণু মন্ডল। তার গান থেকে শুরু করে সাক্ষাৎকার সবই যেন হু হু করে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। শুধু তাই নয় ডার্ক মিমে ভরে গিয়েছে রাণু মন্ডলের নামে একাধিক প্রোফাইল। সম্প্রতি একটি ছবি প্রকাশ্যে এসেছে রাণুর। যেখানে ঘাঘরা, গলা ভর্তি জাঙ্ক জুয়েলারি এবং প্রচন্ড হাই মেকআপ অবস্থায় দেখা গিয়েছে রাণুকে। আর সেই ছবি প্রকাশ্যে আসা মাত্রই বিভিন্ন মিমে ভরে উঠেছে নেটদুনিয়া।

 

এবার প্রকাশ্যে এল রাণু মন্ডলের মেকওভারের আসল ছবি। অত্যন্ত হাই মেক আপে রাণুর যে ছবি ভাইরাল হয়েছে তা আদৌ ঠিক নয় বলে দাবি করেছেন খোদ মেক আপ আর্টিস্ট। রাণুর মেকওভারের ছবি নিয়ে যেভাবে ভাইরাল করা হচ্ছিল তা প্রায় শেষ পর্যায়ে পৌঁছেছে। পরিস্থিতি বেগতিক দেখে তার সামাল দেওয়ার জন্যই এবার মাঠে নেমেছেন রাণুর মেক আপ আর্টিস্ট। রাণু যে বিউটি পার্লার থেকে মেক আপ করিয়েছেন সেখান থেকেই জানানো হয়েছে  যে, রাণুর যে ছবিটি ভাইরাল হয়েছে সেটা আসলে ফেক। এটা সম্পূর্ণ ফোটোশপের কারসাজি। ফোটোশপের মাধ্যমেই রাণুকে বিকৃত করা হয়েছে।  এর পাশাপাশি রাণুর আসল মেকওভারের ছবিও তারা শেয়ার করেছেন। তারা এও জানিয়েছেন, রাণুর মেকওভার এক্কেবারে ঠিকঠাকই করা হয়েছিল। নিছকই মজার ছলে বিনোদনের রসদ পাওয়ার জন্যই তা বিকৃত করা হয়েছে। সংস্থার পক্ষ থেকে ছবি দুটি দিয়ে সত্যতা যাচাই করতেও বলা হয়েছ। কোনটা সত্যি আর কোনটা ফোটোশপের কারসাজি নিজের দেখুন। দেখে নিন রাণুর ভাইরাল ছবি।

আরও পড়ুন-ঘাঘরা ও গয়না ভরা সাজ রাণু মণ্ডলের, প্রশংসা নয় হলেন প্রবল বিদ্বেষের শিকার...

মাত্র মাস কয়েক আগেই লতা মঙ্গেশকরের গান গেয়ে ভাইরাল হয়েছিলেন রাণু মন্ডল। তারপর থেকেই নেটদুনিয়ার নয়া সেনসেশন তিনি। একের পর এক কর্মকান্ডে তিনি সবসময়েই শিরোনামে। কখনও গান গেয়ে, কখনও সেলফি তুলে, আবার কখনও বা অভব্য আচরণ করে তিনি লাইমলাইটে রয়েছেন। এবার তার নয়া সংযোজন হয়েছে মেকওভার। সে যাই হোক না কেন, বিনোদনের রসদ জোগাতে রাণুর জুড়ি মেলা ভার। তা এতদিনে সবাই বুঝে গেছেন।