করোনার জেরে গৃহবন্দি এখন সকলেই। এর ফলে যেমন মানুষ অনেকবেশি কাছাকাছি এসে গিয়েছেন, ততটাই আবা দেশের বিভিন্ন প্রান্ত থেকে উঠে আসছে অশান্তির খবর। কিন্তু শিল্পা শেট্টির বাড়তে এবার এ কী ছবি উঠে এল। লকডাউনের মাঝেই বেধে গেল যুদ্ধ। হাতে বন্দুক নিয়ে ময়দানেনেমেও পড়লেন এই দম্পতি। তবে হঠাৎ এই যুদ্ধের কারণ কী! নিজেরাই পড়ে বুঝলেন সবটাই ঘটিয়েছেন নারদ। 

আরও পড়ুনঃ শাহরুখ, অক্ষয় থেকে দীপিকা, স্কুল জীবনের ছবিতেই এখন বুঁদ নেট-দুনিয়া

বাড়ির ছোট সদস্যের এখন সময় কাটছে না। লকডাউনে মা-বাবাকে পাশে পেলেও খেলাধূলা, বন্ধু সবকিছুকেই কোথাও যেন চোখে হারাচ্ছে তারা। তাই এবার ছেলেকে নি.য়েই মজার খেলায় মাতলেন কুন্দন ও শিল্পা। অবসর, নেই কাজ। বাড়িতে বসেই চিপস খাচ্ছিলেন কুন্দন। কিন্তু হঠাৎ নারদ এসে বলে গেলেন মা বলেছে তাকে- বাবা মোটা। অমনি রেগে গেলেন কুন্দন। করলেন যুদ্ধ ঘোষণা।

আরও পড়ুনঃ কোয়েলের এই ছবি আগে কখনও দেখেছেন, লকডাউনে ভাইরাল নেটদুনিয়ায়

 

এবার নারদ হাজির মায়ের কাছে। বলল, মাকে নাকি বাবা বলেছে অলস, অমনি রেগে গিয়ে শিল্পাও করলেন যুদ্ধের ঘোষণা। বন্দুক নিয়ে দুজনেই হলেন মুখোমুখি। ছেলের খেলনাই হয়ে উঠল তাঁদের অস্ত্র। যুদ্ধে মাঝেই শুরু তর্ক। তাতেই খোলসা হল কেউ কাউকে কিছুই বলেননি। এবার নজর গেল নারদের দিকে। সে তখন ব্যস্ত চিপস খেতে। মজার এই ভিডিও নেট দুনিয়ায় এখন ভাইরাল। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা