স্ট্রিট ডান্সার ত্রিডি ছবির কাজ শেষ। সেই ছবিরই শ্যুটিং পর্ব সেরে এবার নতুন ছবি সাহো-র কাজে হাত দিলেন শ্রদ্ধা কাপুর। সেই ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করে নিলেন তিনি। বেশ কয়েকদিন আগেই শুরু হয়েছিল সাহো ছবির কাজ। সেই ছবি ছবিতেই মুখ্য ভুমিকায় অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর। সেই ছবির শ্যুটিং-এর কাজেই আবারও দেশের মাটি ছাড়লেন অভিনেত্রী।
ছবির শ্যুটিং বর্তমানে চলছে ইউরোপে। সেখানেই নিজের মেকাপ কিট এর সমানে বসে ছবি তুললেন শ্রদ্ধা। সামনে সুন্দর সিনিক বিউটি নজর কাড়ল সকলের। ইউরোপের সুন্দর পাহাড়ি আবাহাওয়া চোখে পরে এই ছবিতে। সোমবার নিজের সোশ্যাল পেজে শেয়ার করলেন এই ছবি। তার ইন্টাগ্রামে পর পর দুই ছবিতে গরমের মাঝেও মিলল  খানিক স্বস্তি। চোখে পড়ল বরফে ঢাকা পাহাড়। সেই সৌন্দর্য এক কথায় অনবদ্য।
এই ছবির কাজ নিয়ে এখন বেজায় ব্যাস্ত নায়িকা। দিন রাত্রি চলছে ছবির কাজ। এই ছবিতে দক্ষিণী অভিনেতা প্রভাসকেও দেখতে পাওয়া যাবে। অ্যাকশন ভিত্তিক ছবি সাহো-র পোস্টার ও টিজার ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে, এবং তা নজরও কেড়েছে ভক্তদের। ছবির অধিকাংশ পর্বর শ্যুটিংই প্রায় শেষের পথে। ছবিটি ঘিরে এখন নতুন উত্তেজনার সঞ্চার হয়েছে ভক্তদের মধ্যে। সেই কৌতুহল পুনরায় উষ্কে দিল এই ছবি। দক্ষিণী ছবিতে শ্রদ্ধা কাপুরের এটিই প্রথম কাজ।