কেটে গিয়েছে দীর্ঘ ১২ বছর বছর।  প্রিয়দর্শন পরিচালিত ছবি 'ভুল ভুলাইয়া' মুক্তি পেয়েছিল ২০০৭ সালে । ছবিটি সেই বছর ব্লকবাস্টারেও তকমা পেয়েছিল। ছবিটিতে অভিনয় করেছিলেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার এবং বিদ্যা বালন।  দর্শকদের মন কীভাবে জিততে হয় তা বেশ ভালই জানা আছে বলিউডের আক্কির। সেইমতো সুপারহিটের তকমাও পেয়েছিল ছবিটি। দীর্ঘ ১২ বছর পরে আসতে চলেছে সেই ছবির সিক্যুয়েল। ছবির নাম রাখা হয়েছে 'ভুল ভুলাইয়া ২'। 

আরও পড়ুন-তিনটে ডিমের দাম ১৬৭২ টাকা, হোটেলের বিল দেখে মাথায় হাত সংগীত পরিচালকের...

তবে এবার আর আক্কি নয়, ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে বলিউডের রোমিও কার্তিক আরিয়ানকে। এবং বিদ্যার চরিত্রে দেখা যাবে কিয়ারা আডবাণীকে।  তবে সম্প্রটি আরও একটি খবর প্রকাশ্যে এসেছে। ছবির বাড়তি পাওনাও বলা যেতে পারে। কার্তিক, কিয়ারা ছাড়াও ছবিতে দেখা যাবে বলি অভিনেত্রী তাবুকে। আর সেই খবরটি নিজেই জানিয়েছন কার্তিক।

আরও পড়ুন-শিশু দিবসে ৫ দেশি-বিদেশি সেরা ছোটদের ছবি, দেখে নিন একনজরে...

ছবির শ্যুটিং শুরু হবে জানুয়ারী মাস থেকেই শুরু হবে দ্বিতীয় দফার শ্যুটিং।  ছবির চিত্রনাট্য এবং চরিত্র দুটোই খুবই পছন্দ হয়েছে তাবুর। ছবির বেশিরভাগ শ্যুটিংই হবে রাজস্থান এবং লন্ডনে। সূত্র থেকে  আরও জানা গিয়েছে,  প্রথম ছবির গল্প থেকে এই ছবির বিষয়বস্তু হবে সম্পূর্ণ আলাদা। প্রথম ছবিটি সাইকোলজিকাল থ্রিলার হলেও  সিক্যুয়েলে থাকছে অন্ন স্বাদ। হাড় হিম করা হরর কমেডিতে ভরপুর থাকছে 'ভুল ভুলাইয়া ২'। আনিস বাজমি পরিচালিত ছবিটি ২০২০ সালের মাঝামাঝি সময়ের দিকে প্রেক্ষাগৃহে আসতে চলেছে। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। আপাতত সেদিকেই তাকিয়ে রয়েছে দর্শক।