সম্প্রতি মুক্তি পেল 'মরযাওয়া'-র ট্রেলার।ট্রেলারে সব প্রধান চরিত্রেরদের সাথেই  দর্শকদের  আলাপ করানো হয়েছে । এই ছবিতে রঘুর ভূমিকায় অভিনয় করেছেন সিদ্ধার্থ মলহোত্রা। ট্রেলারে সিদ্ধার্থের বেশ কিছু অ্যাকশন সিন দেখানো হয়েছে।সত্যমেব জয়তে ছবির নির্মানের পর ভূষণ কুমার এবং নিখিল আডবাণী প্রযোজনা করলেন এই ছবি।  'মরযাওয়া' ছবির পরিচালনা করেছেন মিলাপ জাভেরি। 

আরও পড়ুন, নাগা সাধু সইফ আলি, লাল কাপ্তান-এর ট্রেলার জুড়ে নবাব পুত্রের দাপট

২০১৪ সালে 'এক ভিলেন' ছবিতে সিদ্ধার্থ মলহোত্রা ও রীতেশ দেশমুখ একসঙ্গে অভিনয় করেছিলেন। সেখানেও খলনায়কের চরিত্রে তিনি অভিনয় করেছিলেন।আর তাঁদের আগামী ছবি 'মরজাবা'-তেও ভিলেনের ভূমিকাতেই পাওয়া যাবে বামন বিষ্ণকে।আবার অন্যদিকে 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২'-এর পরে এটি তারা সুতারিয়ার দ্বিতীয় ছবি।এই ছবিতে সিদ্ধার্থের প্রেমিকা হিসাবে দেখা যাবে নতুন মুখ তারা সুতারিয়াকে।

আরও পড়ুন,ত্রিশ বছর পর তাপসী-ভুমিকে দেখতে হবে কেমন, ট্রেলারে মিলল তারই আভাস

এটি একটি মুলত মুম্বই শহরের প্রেক্ষাপটে  নৃশংস প্রেমের গল্প। ২০১৮-র ডিসেম্বরে শুটিং শুরু হয়েছে এই ছবির। অন্যদিকে করণ জোহরও ভীষণভাবেই খুশি। কারণ,তাঁর হাত ধরেই তো ইন্ডাস্ট্রিতে প্রথম  এসেছিলেন  সিদ্ধার্থ মলহোত্রা। তাই করণ জোহর নিজেই টুইট করে তারা সুতারিয়ার ও সিদ্ধার্থ মলহোত্রাকে শুভেচ্ছাও জানিয়েছেন ।  'মরযাওয়া' ছবির শুভ মুক্তি ২২ নভেম্বর।