Asianet News Bangla

ত্রিশ বছর পর তাপসী-ভুমিকে দেখতে হবে কেমন, ট্রেলারে মিলল তারই আভাস

মুক্তি পেল সান্ড কি আঁখ ছবির ট্রেলার

নয়া ভুমিকায় তাপসী ও ভুমি

ছাপিয়ে গেলেন নিজের বয়স

পুরো দমে চলছে ছবির শ্যুটিং

Trailer release of Saand Ki Aankh movie
Author
Kolkata, First Published Sep 23, 2019, 7:38 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

চুলে ধরেছে পাক, মুখের চামড়া গেছে কুঁচকে। ভাঙা গলা, ভাঙন ধরেছে শরীরের গঠনের। এভাবেই ধরা দিলেন তাপসী পান্নু ও ভূমি পেদনেকর। পড়নে গ্রামীন পোশাক, নিম্নমধ্যবিত্ত পরিবারের দুই বৃদ্ধা। কাজের মধ্যে রয়েছে সংসার সামলানো, রান্না করা, সকলকে দেখে রাখা। কিন্তু এরূপ হাল কেন এই দুই অভিনেত্রীর।

বিষয়টা খোলসা হবে সান্ড কি আঁখ ছবির টেলার দেখার পর। সোমবারই মুক্তি পেল সান্ড কি আঁখ ছবির ট্রেলার। এই ছবিতে দাদি বন্দুকবাজের ভূমিকায় অভিনয় করছেন দুই অভিনেত্রী। বাস্তব ঘটনা অবলম্বনে তৈরি এই ছবি। যাঁর নেপথ্যে রয়েছেন চন্দ্র তোমর, প্রকাশী তোমর-এর  জীবন কাহিনি।

আরও পড়ুনঃ শুধু রামায়ণ নয়, 'জানি না আরও অনেক কিছুই', মিমের বিরুদ্ধে মুখ খুলে এ কী বললেন সোনাক্ষী

অনুরাগ কাশ্যপ ও নিধি পারমার প্রযোজিত সণ্ড কি আঁখ ছবিতে পরিচালক তুলে ধরেছেন এক ভিন্ন ধাচের গল্প। যেখানে দুই বৃদ্ধা প্রকাশী তোমার (৮৭) ও তার ননদ চান্দ্র তোমার (৮২) পঞ্চাশ বছর বয়সে হাতে তুলে নিয়েছিলেন বন্দুক। অব্যর্থ তাদের হাতের নিশানার জোড়ে চিরাচরিত বেরা জ্বাল ভেঙে বেড়িয়ে আসার গল্প পর্দায় তুলেধরতে চলেছেন পরিচালক।

আরও পড়ুনঃ এবার এই নায়িকাতেই মজলেন অক্ষয়, শীঘ্রই দেখা মিলবে নতুন জুটির

ছবিতে অভিনয় করার আগে বেশ কিছুটা সময় চলে যায় তাপসী ও ভুমির মেকাপ করতেই। কারণ এই ছবিতে তাঁরা ছাপিয়ে গিয়েছে প্রায় ত্রিশ বছর। যদিও বৃদ্ধার ভুমিকায় ভুমি বেশি নজর কাড়লেন তাপসীর থেকে। তাঁর কণ্ঠস্বরের থেকেও ভুমির কণ্ঠস্বর অনেকবেশি পরিণত লাগে।  

Follow Us:
Download App:
  • android
  • ios