Asianet News BanglaAsianet News Bangla

'গায়ে হাত দেবে না, আমার গার্লফ্রেন্ড আছে', মেজাজ হারিয়ে বিস্ফোরক সিদ্ধার্থ

  • সিনিয়র হিসেবে ফের দু-সপ্তাহের জন্য বিগ বসের ঘরে উপস্থিত হয়েছেন সিদ্ধার্থ
  • বিগ বস ১৪-র এপিসোডে এসেও ঝামেলায় জড়িয়ে পড়েন সিদ্ধার্থ
  • ঝামেলা চলাকালীন সিদ্ধার্থর মুখ থেকে বেরিয়ে আসে বিস্ফোরক কথা
  • মন্তব্য করার পরই সিদ্ধার্থ-শেহনাজের সম্পর্ক নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে
Siddhartha Shukla reveals he has a girlfriend at home goes viral BRD
Author
Kolkata, First Published Oct 21, 2020, 11:47 AM IST

'বিগ বস ১৩' র পর ফের শুর হয়েছে জনপ্রিয় টেলিভিশন শো  'বিগ বস ১৪'।  বহু কাদা ছোড়াছুড়ির পর বিজয়ীর ট্রফি হাতে উঠেছে সিদ্ধার্থ শুক্লার। ঝগড়া করেই  বেশিরভাগ সময়েই খবরের শিরোনামে এসেছেন সিদ্ধার্থ শুক্লা। সিনিয়র হিসেবে ফের দু-সপ্তাহের জন্য বিগ বসের ঘরে উপস্থিত হয়েছেন সিদ্ধার্থ। সকলের সঙ্গে ঝামেলা যে তার লেগেই থাকত এ আর নতুন কী। সিজন ১৪-র এপিসোডে এসেও ঝামেলায় জড়িয়ে পড়েন সিদ্ধার্থ। ঝামেলা চলাকালীন সিদ্ধার্থর মুখ থেকে বেরিয়ে আসে এক বিস্ফোরক কথা, যা নিয়ে শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত শুভশ্রী, পঞ্চমীর সকালেই 'সেক্সি মাম্মা' কে আদরে ভরিয়ে দিলেন রাজ...

টেলিভিশনের সামনে প্রকাশ্যেই সিদ্ধার্থ গওহর খানকে বলেন যে, 'আমার গায়ে এভাবে হাত দেবে না, আমার গার্লফ্রেন্ড আছে'। এই মন্তব্য করার পরই সিদ্ধার্থ-শেহনাজের সম্পর্ক নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে।

 

 

আরও পড়ুন-রেখা নাকি কাজল, খোলা বুকের বিতর্কিত ফোটোশুটে শরীরী প্রদর্শনে কে এগিয়ে...

'বিগ বস ১৩' র চলাকালীন সকলের সঙ্গে ঝামেলা করলেও শেহনাজ গিলের সঙ্গে তাকে ঠিক উল্টো সুরেই কথা বলতে দেখা গিয়েছিল বহুবার। সিদ্ধার্থ কি সত্যিই শেহনাজকে পছন্দ করেন নাকি শো-তে টিকে থাকার জন্য এই অভিনয়। সেই নিয়েই  প্রশ্ন উঠেছে দর্শকদের মনে। জনপ্রিয় জুটি হিসেবে তারা সকলের কাছে পরিচিত ছিলেন। এমনকী হ্যাশট্যাগ 'সিডনাজ ' ও ততটাই ট্রেন্ডিং ছিল। বিগ বস পর্বের শেষে 'ভুলা দুঙ্গা' মিউডিক ভিডিওতেও একসঙ্গে দেখা গিয়েছিল এই জুটিকে। এর পরেও 'মুঝসে শাদি কারোগে '-র একটি এপিসোডের জন্য মুম্বইয়ে শ্যুটিং -এ তাদের একসঙ্গে দেখা গিয়েছিল।  সেই শো-চলাকালীন শেহনাজ দাবি করেছিলেন,  সিদ্ধার্থকে তিনি ভালবাসেন, এবং কোনওভাবেই এই মুহূর্তে একে অপরকে ছেড়ে থাকতে পারবেন না।
 

Follow Us:
Download App:
  • android
  • ios