Asianet News BanglaAsianet News Bangla

Katrina Kaif Skin Care: ত্বকের বিশেষ পরিচর্যা, দিনভর কী ক্রিম ব্যবহার করেন ক্যাট

ত্বকের সঠিক পরিচর্যা একান্ত প্রয়োজনীয় আর্থিক সেইজন্য এই সময়ে ত্বকে ময়েশ্চারাইজার লাগানো ও তা যাতে হাইড্রেট থাকে সেই বিষয়ে যত্ন নিয়ে থাকেন ক্যাট। 

Skin Care tips of bollywood star katrina kaif bjc
Author
Kolkata, First Published Dec 19, 2021, 3:41 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সদ্য এখন নেট পাড়ায় ভাইরাল হয়ে উঠেছে একটাই নাম, তিনি হলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) । ৬ বছরের ছোট ভিকি কৌশলের (Vicky Kaushal) সঙ্গে প্রেম পর্ব সেরে এবার বিয়ে করে সকলকে চমকে দিয়েছেন তিনি, প্রতিটা ফ্রেম যেন পারফেক্ট (Perfect Look) ও অনবদ্য। ক্যাটের এইরূপ ও ফিগার দেখে এক কথায় মুগ্ধ সকলেই। কিভাবে নিজের ত্বকের যত্ন নেন তিনি, কিভাবে বয়সকে টেক্কা দিয়ে এখনো স্টানিং লুক সকলকে তাক লাগাচ্ছেন এই বলিউড স্টার, প্রশ্নের উত্তর মিলল এবার। চলুন জেনে নেওয়া যক, ক্যাটরিনার এই রূপের রহস্য (Beauty  Tips)  কী!

মুখের ত্বক পরিষ্কার হওয়া টা সবার আগে প্রয়োজন, আর্টিকেল কারণে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) প্রতিনিয়ত সেই বিষয়ে থাকেন বিশেষ যত্নশীল। তকে কোনরকম ধুলোবালি জমে থাকা মানেই রোমকূপের শ্বাস-প্রশ্বাসের সমস্যা দেখা দেয়। আর তা থেকেই ত্বকে নানা রকমের সমস্যা সৃষ্টি হয়, আর এই জিনিস গুলো এড়িয়ে যেতেই ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) প্রত্যেকদিন ঘুমোতে যাওয়ার আগে ভালো করে মুখ পরিষ্কার করে নেয়। কখনো অতিরিক্ত মেকআপ বা কখনো বাড়িতে থাকা নরমাল ক্লিনফেস যাই হোক না কেন, বিছানায় যাওয়ার আগে তার মুখ ধুয়ে নিন এটা অভ্যাস। এরপর তিনি তোকে ক্লিন্সিং বিউটি অয়েল ব্যবহার করে থাকেন। আর কিছুক্ষণের মধ্যেই দরকার একটা শান্তিপূর্ণ ঘুম। 

Skin Care tips of bollywood star katrina kaif bjc

তিনি মনে করেন শুতে যাওয়ার আগে ত্বকের সঠিক পরিচর্যা একান্ত প্রয়োজনীয় আর্থিক সেইজন্য এই সময়ে ত্বকে ময়েশ্চারাইজার লাগানো ও তা যাতে হাইড্রেট থাকে সেই বিষয়ে যত্ন নিয়ে থাকেন তিনি। তার জন্য বিশেষ একটি সংস্থান ক্রিম ব্যবহার করেন ক্যাট। দিনের বেলায় তিনি খুব একটা মেকআপ করেন না, এইসময় ফেসিয়াল ক্লিনজিং লোশন ব্যবহার করা সঙ্গে মুখটাকে ফেসওয়াশ দিয়ে ভালো করে ধুয়ে নিয়ে থাকেন তিনি। মূলত ক্লিনজিং মিল্ক তিনি বেশি পছন্দ করেন তার মুখ ও চোখের চারপাশের এলাকার জন্য। এ ছাড়া ত্বককে মসৃণ রাখার জন্য ব্যবহার করে থাকেন বিশেষ ধরনের ফেস মাস্ক। এছাড়াও ক্যাটরিনা কাইফ ( Katrina Kaif ) বডি মাসাজ ভীষণভাবে পছন্দ করেন। শুধু তাই নয় ঘনঘন তিনি বডি মাসাজ করিয়ে থাকেন যাতে তার ত্বক মসৃণ ও সতেজ থাকে।

Follow Us:
Download App:
  • android
  • ios