টানা এক বছর ক্য়ানসারের সঙ্গে পাঞ্জা লড়ে এখন অনেকটাই সুস্থ সোনালি বেন্দ্রে। কিছুদিন আগে নিজেই ইনস্টাগ্রামের মাধ্য়মে জানিয়েছিলেন। ঠিক এক বছর আগে সোশ্য়াল মিডিয়ার মাধ্য়মেই জানিয়েছিলেন তিনি ক্যানসার আক্রান্ত। 

এই এক বছর নিউ ইয়র্কে চিকিৎসা হয়েছে তাঁর। এক বছরে নিজের বিভিন্ন অবস্থার ছবি শেয়ার করেছিলেন তিনি। কখনও উইগ পরে, কখনও সম্পূর্ণ কেশহীনা অবস্থায়। ক্যানসাররে সঙ্গে লডা়ই করলেও, এখনও মাঝে মধ্য়েই অবসাদগ্রস্ত হয়ে পড়েন সোনালি। তেমনই একটি ভিডিও আজ সোমবার ইনস্টাগ্রামে শেয়ার করেন তিনি। 

অবসাদ ঘিরে ধরলে, তার সঙ্গে বোঝাপড়াও নিজেই করেন সোনালি। ভিডিওয় সোনালি বলছেন, আজ মনটা খুব খারাপ লাগছে। যেভাবে ব্যাপারটা এগোচ্ছে তাতে হতাশ লাগে। কিন্তু হতাশার ফাঁদে পা না দিয়ে তিনি এগিয়ে চলার পরামর্শ দেন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#SwitchOnTheSunshine

A post shared by Sonali Bendre (@iamsonalibendre) on Jul 21, 2019 at 10:49pm PDT

 

'হ্যাশট্যাগ সুইচ অন দ্য় সানশাইন' ব্যবহার করে এগিয়ে যেতে বলেন তিনি। ভিডিওয় দেখা যাচ্ছে, হতাশাকে তুড়ি মেরে উড়িয়ে তিনি ট্রেডমিলে শরীরচর্চা করা শুরু করেন। 

প্রসঙ্গত, গত ৫ এপ্রিল মুম্বইয়ে পঞ্চম আন্তর্জাতিক কনফারেন্সেও তিনি ক্যানসার সম্পর্কে বক্তব্য রাখেন। তিনি জানান, ক্যানসার এমনই এক অসুখ যা যে কোনও মানুষের উপর চেপে বসতে পারে। কিন্তু সোনালি ক্যানসারের সঙ্গে যেভাবে লড়াই করছেন তার জন্য তিনি একাধিকবার প্রশংসিত হয়েছেন।