সাহো ছবি মুক্তির দিন যতই এগিয়ে আসছে ততই সেই ছবিকে ঘিরে একের পর এক খবর প্রকাশ্যে আনছেন অভিনেতা। প্রভাস-শ্রদ্ধা জুটিতে ইতিমধ্যেই মজেছেন দর্শকেরা। এবার সেই ছবিতে দেখা গেল বলিউডের অন্য এক নায়িকা জ্যাকলিন ফার্নান্ডেজকে। সাহো ছবির গানে এই জুটির নাচ এক কথায় বাজিমাত। 

সম্প্রতিই প্রকাশ্যে এসেছে সাহো ছবির তৃতীয় গান ব্যাড বয়। সেখানেই অনবদ্য নাচে নজর কাড়লেন প্রভাস। এই ধরনের নাচে জ্যাকলিন অতি পরিচিত মুখ। কিন্তু সাহো ছবিতে একের পর এক গান মুক্তি পেলেও তাক লাগানো লুকে প্রভাসকে এর আগে এত বোল্ড লাগেনি কোন গানেই। একটি মাত্র গান হলেই বা শ্রীলঙ্কার কন্যা তাতেই উষ্ণতা ছড়ালেন ভরপুর। 

আরও পড়ুনঃ শাহরুখ খান বৃত্তি! শিক্ষা-জগতে মেয়েদের পাশে বাদশা

তবে চমক এখানেই শেষ নয়। একটিমাত্র গানে অভিনয় উপস্থিত থাকার জন্য জ্যাকলিন দাবী করে বসেছিলেন মোটের ওপর ২ কোটি টাকা। সেই মতই তাঁকে পারিশ্রমিক দেওয়া হলে নিজের ১০০ শতাংশ দিয়েই গানের দৃশ্যে হাজির নায়িকা। প্রভাসের সঙ্গে তাঁকে মানালোও দারুন। 

সাহো ছবিকে নিয়ে ইতিমধ্যেই একাধিক খবর প্রকাশ্যে এসেছে। কবে মুক্তি পাবে এই ছবি। তা নিয়ে জল্পনাও চলছে জোড় কদমে। তিনশো কোটি টাকা বাজেটের এই ছবিকে ঘিরে বর্তমানে জল্পনাও তুঙ্গে। আগামী ৩০ শে অগাস্ট মুক্তি পাবে সাহো ছবি। মুখ্যভুমিকায় অভিনয় করছেন প্রভাস ও শ্রদ্ধা কাপুর।